thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

শহীদ মিনারে নায়করাজকে শ্রদ্ধা জানাতে মানুষের ঢল

২০১৭ আগস্ট ২২ ১৪:৫১:০০
শহীদ মিনারে নায়করাজকে শ্রদ্ধা জানাতে মানুষের ঢল

দ্য রিপোর্ট প্রতিবেদক : কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বস্তরের মানুষ শ্রদ্ধা নিবেদন করলেন নায়করাজ রাজ্জাককে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে শহীদ মিনারে আনা হয় রাজ্জাকের মরদেহ।

এ সময় সম্মিলিত সাংস্কৃতিক জোটের ব্যবস্থাপনায় নায়করাজের মরদেহে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সংস্কৃতিবিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, নায়ক ইলিয়াস কাঞ্চন, শাকিব খান, জয়া আহসান, সম্মিলিত সাংস্কৃতিক জোট, অভিনয় শিল্পী সংঘ ও চলচ্চিত্র পরিবারের সদস্যরা। শ্রদ্ধা নিবেদন পর্ব সঞ্চালনা করেন হাসান আরিফ।

এছাড়া প্রিয় অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে এসেছিলেন অনেকেই। সিনেমার মানুষদের পাশাপাশি সাধারণ মানুষের ভিড় ছিলো লক্ষণীয়। প্রিয় অভিনেতার জন্য শহীদ মিনারে জনস্রোত নেমেছিলো।

শ্রদ্ধা নিবেদনের সময় রাজ্জাকের মরদেহের সঙ্গে ছিলেন তার দুই ছেলে বাপ্পারাজ ও সম্রাট, চিত্রনায়ক শাকিব খান, সৈয়দ হাসান ইমাম, নাসির উদ্দিন ইউসুফ, গোলাম কুদ্দছ প্রমুখ। কেন্দ্রীয় শহীদ মিনার থেকে দুপুর ১টা ১০ মিনিটে নায়করাজ রাজ্জাকের মরদেহ জানাজার জন্য গুলশানে আজাদ মসজিদে নিয়ে যাওয়া হয়।

হৃদরোগে আক্রান্ত হয়ে সোমবার (২১ আগস্ট) রাজধানীর ইউনাইটেড হাসপাতালে সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাংলা চলচ্চিত্রের বরেণ্য অভিনেতা নায়করাজ রাজ্জাক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি পাঁচ সন্তানসহ, অসংখ্য বন্ধু-বান্ধব, ভক্ত, অনুসারী ও গুণগ্রাহী রেখে গেছেন।

(দ্য রিপোর্ট/পিএস/এআরই/আগস্ট ২২, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর