thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

কন্যা সন্তানের মা হয়েছেন রিচি সোলায়মান

২০১৭ আগস্ট ২২ ১৫:০০:৪০
কন্যা সন্তানের মা হয়েছেন রিচি সোলায়মান

দ্য রিপোর্ট প্রতিবেদক : জনপ্রিয় টিভি অভিনেত্রী রিচি সোলায়মান কন্যা সন্তানের মা হয়েছেন। যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন এই অভিনেত্রী। নির্মাতা চয়নিকা চৌধুরীর এক ফেসবুক স্ট্যাটাস থেকে এই তথ্য জানা গেছে।

রিচি সোলায়মানকে শুভেচ্ছা জানিয়ে চয়নিকা তার ফেসবুক পাতায় লিখেন, ‘অভিনন্দন রিচি সোলায়মান। মা হবার জন্য। কন্যার মা, অনেক আশীর্বাদ এবং আদর। শুভকামনা, অনেক ভালোবাসি তোমাকে।’

রিচি সোলায়মান মা হতে যাচ্ছেন এমন খবর কয়েক দিন আগে অভিনেতা টনি ডায়েসের ফেসবুক বার্তায়ও জানা যায়। গত ১৩ আগস্ট নিউইয়র্কের করোনাতে রিচির বাসায় ‘বেবি সাওয়ার’ বা ‘সাতোশা’ অনুষ্ঠান আয়োজন করা হয়।

অভিনেতা টনি ডায়েস নিজের ফেসবুক পাতায় ১৪ আগস্ট লিখেন,`সুন্দর কাটলো বিকেলটা। প্রজন্ম আগমনের বার্তা জানান দিচ্ছে। ছিল রিচির বেবি শাওয়ার। সবাই মিলে হৈ চৈ আর আনন্দ করলাম। এক প্রজন্ম চলে যাচ্ছে আরেক প্রজন্ম জায়গা করে নেবে এই সুন্দর পৃথিবীতে। এটাই তো নিয়ম। তারপরও কাউকে হারাতে মন চায় না। দোয়া করি সব কিছু সুন্দর ভাবে হউক।’

মূলত গর্ভাবস্থায় সাত মাস পূর্ণ হলে ‘বেবি সাওয়ার’ বা ‘সাতোশা’ অনুষ্ঠান আয়োজন করা হয়। গত ১৩ আগস্ট রিচি সোলায়মানের ‘বেবি সাওয়ার’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র প্রবাসী অভিনেতা টনি ডায়েস, অভিনেত্রী রোমানা, নাট্য নির্মাতা সৈয়দ জামিম, রিচি ও রাশেকের পরিবারের সদস্য এবং বন্ধুরা।

রিচি সোলায়মানের স্বামী রাশেক মালিক নিউইয়র্ক পুলিশ বিভাগের একজন কর্মকর্তা। রিচি ও রাশেক মালিকের বিয়ে হয় ২০০৮ সালের ২৮ ফেব্রুয়ারি। ২০১০ সালের ১ অক্টোবর প্রথম সন্তানের বাবা-মা হন রিচি। ছেলের নাম রিদোয়ান মালিক। এই দম্পতির ঘরে এবার এলো দ্বিতীয় সন্তান।

(দ্য রিপোর্ট/পিএস/এআরই/আগস্ট ২২, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর