thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

রাজ্জাকের মৃত্যুতে টালিউডে শোকের ছায়া

২০১৭ আগস্ট ২২ ১৫:৩১:৪৭
রাজ্জাকের মৃত্যুতে টালিউডে শোকের ছায়া

দ্য রিপোর্ট প্রতিবেদক : নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে শোকের মাতম উঠেছে বাংলাদেশে। পাশের দেশ ভারতেও রাজ্জাকের মৃত্যু-শোকের ঢেউ লেগেছে। বাংলাদেশের মতোই ভারতেও সমানতালে জনপ্রিয় রাজ্জাক। অভিনয় করেছেন টালিগঞ্জের বেশ কিছু সিনেমায়।

নায়ক রাজ্জাকের মৃত্যু সংবাদে শোক প্রকাশ করেছেন টালিউডের শিল্পীরাও। ভারতের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বলেন, “তিনি আমার কাছে বাবার মতো ছিলেন এবং থাকবেন। তার সঙ্গে অসংখ্য ছবিতে কাজ করেছি। তার এ অকাল মৃত্যুতে শুধু বাংলা চলচ্চিত্রই না, আমার হৃদয়েও সৃষ্টি হয়েছে বিশাল শূন্যতার। তার মৃত্যুতে গভীর শোক জানাই। শান্তিতে থাকুন রাজ্জাক সাহেব।”

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত বলেন, ‘রাজ্জাক স্যারের মৃত্যুর খবরটি শুনে প্রচণ্ড বিমর্ষ হয়ে পড়েছিলাম। অনেক কিছুই লিখতে ইচ্ছা করছে এ প্রিয় নায়ককে নিয়ে। আমরা একসঙ্গে ‘বাবা কেন চাকর’সহ আরও অন্যান্য ছবিতে কাজ করেছিলাম। শান্তিতে থাকুন স্যার, এই প্রার্থনা করি।’

হৃদরোগে আক্রান্ত হয়ে গতকাল সোমবার (২১ আগস্ট) ঢাকার ইউনাইটেড হাসপাতালে সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাংলা চলচ্চিত্রের বরেণ্য অভিনেতা নায়করাজ রাজ্জাক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি পাঁচ সন্তানসহ, অসংখ্য বন্ধু-বান্ধব, ভক্ত, অনুসারী ও গুণগ্রাহী রেখে গেছেন।

(দ্য রিপোর্ট/পিএস/এআরই/আগস্ট ২২, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর