thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

বাপ্পি আসছেন, নায়করাজের দাফন বুধবার

২০১৭ আগস্ট ২২ ১৮:০৯:৫০
বাপ্পি আসছেন, নায়করাজের দাফন বুধবার

দ্য রিপোর্ট প্রতিবেদক : নায়করাজ রাজ্জাকের ছেলে বাপ্পি বিদেশ থেকে ঢাকায় আসছেন। তার জন্য বুধবার (২৩ আগস্ট) সকাল ১০টায় দাফন করা হবে এই কিংবদন্তি অভিনেতার মরদেহ। রাজ্জাকের পারিবারিক একটি সূত্র এ তথ্য জানিয়েছে। দুই দফা জানাজা শেষে মঙ্গলবার বাদ আছর বনানী বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করার কথা ছিল নায়করাজের মরদেহ।

জানা গেছে, প্রথমে বিমানের টিকিট না পাওয়ায় ছেলে বাপ্পি বিদেশ থেকে ঢাকায় আসতে পারছিলেন না। অবশেষে রাজ্জাকের মেজো ছেলে বাপ্পি দেশে আসছেন। কাল ভোর নাগাদ ঢাকায় পৌঁছাবেন বাপ্পি। ইতোমধ্যে তিনি রওয়ানা হয়েছেন। বাপ্পি ঢাকায় আসলেই দাফন করা হবে নায়করাজের মরদেহ।

এদিকে, মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় এফডিসিতে প্রথম জানাজার পর রাজ্জাকের মরদেহ নিয়ে যাওয়া হয় কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে সর্বসাধারণে শ্রদ্ধায় সিক্ত হন নায়করাজ। এরপর বাদ আছর গুলশানের আজাদ মসজিদে অনুষ্ঠিত হয় নায়করাজের দ্বিতীয় জানাজা।

রাজ্জাকের তিন ছেলে ও দুই মেয়ে। এর মধ্যে বড় মেয়ে এক কন্যা সন্তান রেখে মারা যান। বড় ছেলে বাপ্পারাজ ও ছোট ছেলে সম্রাট দেশেই থাকেন। অন্যদিকে মেঝো ছেলে বাপ্পি থাকেন বিদেশে।

হৃদরোগে আক্রান্ত হয়ে সোমবার (২১ আগস্ট) রাজধানীর ইউনাইটেড হাসপাতালে সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাংলা চলচ্চিত্রের বরেণ্য অভিনেতা নায়করাজ রাজ্জাক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি পাঁচ সন্তানসহ, অসংখ্য বন্ধু-বান্ধব, ভক্ত, অনুসারী ও গুণগ্রাহী রেখে গেছেন।

(দ্য রিপোর্ট/পিএস/জেডটি/আগস্ট ২২, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর