thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

নারায়ণগঞ্জে জেএমবির সক্রিয় ৩ সদস্য আটক

২০১৭ আগস্ট ২২ ১৮:৫০:০৪
নারায়ণগঞ্জে জেএমবির সক্রিয় ৩ সদস্য আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের বন্দর ও রূপগঞ্জ উপজেলা থেকে জঙ্গি সংগঠন জেএমবির সারোয়ার তামিম গ্রুপের সক্রিয় ৩ সদস্যকে আটক করেছে র‌্যাব-১১। সোমবার (২১ আগস্ট) রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র, গুলি, জিহাদী বই ও লিফলেট।

আটককৃতরা হলেন, ঢাকার কেরানীগঞ্জ এলাকার আবদুর রহমান ওরফে সুফিয়ান ওরফে রুবেল (২৭), চাঁদপুর শাহরাস্তি উপজেলার মোহাম্মদ ইমাম হোসেন ওরফে রাশেদ ওরফে আবু উমামা আল বাহিরী (২৬) ও ময়মনসিংহ সদর উপজেলার সৈয়দ রায়হান আহমদ ওরফে নাসির (৩০)।

দুপুরে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ ইনচার্জ লে. কর্ণেল কামরুল হাসান জানান, সোমবার ২১ আগস্ট সন্ধ্যা ৭টা হতে ২২ আগস্ট মঙ্গলবার ভোর সাড়ে ৫টা পর্যন্ত ওই অভিযান চলে। অভিযানের শুরুতে বন্দরের লাঙ্গলবন্দ এলাকায় জঙ্গিরা সমবেত হয়েছে খবরে সেখানে প্রথম অভিযান চালানো হয়। ওই সময়ে র‌্যাব সদস্যরা আবদুর রহমান ও ইমাম হোসেনকে আটক করে। পরে তাদের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী রূপগঞ্জের তারাব এলাকা থেকে নাসিরকে আটক করে র‌্যাব। তিনজনের কাছ থেকে ৩ রাউন্ড গুলিভর্তি একটি বিদেশী পিস্তল, একটি চাপাতি, একটি চাকু ও বেশ কিছু জঙ্গিবাদী বই লিফলেট উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, আটককৃত জঙ্গিরা বিভিন্ন মহাসড়ক ও নারায়ণগঞ্জে বড় ধরনের নাশকতার পরিকল্পনা করেছিল। এ ব্যাপারে তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

(দ্য রিপোর্ট/এজে/আগস্ট ২২, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর