thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

শাজাহানপুরে পুলিশ হেফাজতে বিএনপি নেতার মৃত্যু

২০১৭ আগস্ট ২২ ২০:১৫:২২
শাজাহানপুরে পুলিশ হেফাজতে বিএনপি নেতার মৃত্যু

বগুড়া প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরে পুলিশ হেফাজতে মাসুদুল হক পিন্টু (৫০) নামের এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। পিন্টু উপজেলার আশেকপুর ইউনিয়নের শাবরুল গ্রামের জাহান আলীর পুত্র এবং ৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাবেক ইউপি সদস্য।

তিনি শাজাহানপুর থানায় চলতি মাসে দায়ের করা একটি মামলার এজাহারভুক্ত প্রধান আসামী। মঙ্গলবার (২২ আগস্ট) বেলা সাড়ে ৩ টার দিকে কৈগাড়ী ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান ফোর্সসহ অভিযান চালিয়ে নিজবাড়ি থেকে তাকে গ্রেফতার করেন।

নিহতের ভাগিনা সুমন জানান, পুকুর নিয়ে পারিবারিক দ্বন্দ্বের জের ধরে দায়ের করা একটি মামলায় মঙ্গলবার বেলা সাড়ে ৩টার দিকে নিজ বাড়ি থেকে পুলিশ তার মামা মাসুদুল হক পিন্টুকে গ্রেফতার করেন। গ্রেফতারের পর তাকে মারপিট করা হয়। একপর্যায়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে পুলিশ। সেখানে চিকিৎসাধিন অবস্থায় বিকেল সাড়ে ৫টার দিকে তিনি মারা যান। এ ঘটনায় মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

কৈগাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান মারপিটের কথা অস্বীকার বলেন, ‘তাকে (পিন্টু) কোন মারপিট করা হয়নি। স্ট্রোক করে সে মারা গেছে। পিন্টু শাজাহানপুর থানায় দায়ের করা একটি মামলার (মামলা নং-১৯) এজাহারভুক্ত আসামী। মঙ্গলবার ফোর্সসহ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে নিয়ে আসার পথে রানীর হাট এলাকায় সে স্ট্রোক করে। এরপর তার স্বজনদের সাথে তাকে মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে সে মারা যায়।’

(দ্য রিপোর্ট/এজে/আগস্ট ২২, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর