thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১১ আশ্বিন ১৪২৪,  ৫ মহররম ১৪৩৯

ঈদে টিভি পর্দায় মিলন-নিপুণ

২০১৭ আগস্ট ২৩ ০৯:০৩:২৪
ঈদে টিভি পর্দায় মিলন-নিপুণ

দ্য রিপোর্ট প্রতিবেদক : বেসরকারী টিভি চ্যানেল এটিএন বাংলায় ঈদের নবম দিন রাত ১১.৩০ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘প্রেমের ঘুনপোকা’। এস এ হক অলীকের রচনা ও পরিচালনা নাটকটিতে অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, আনিসুর রহমান মিলন, নিপুন, নমিরা আহমেদ, তপন মুজমদার প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে, মিতু আর রাজিব ভালোবেসে বিয়ে করেছে বেশ কয়েক বছর আগে। যতই দিন যাচ্ছে তাদের ভালোবাসার মধ্যে সন্দেহের মাত্রা বেড়ে যাচ্ছে। এটা মিতুর সমস্যা নাকি রাজিবের তা বোঝা মুশকিল। রাজিব অফিস থেকে দেরি করে বাসায় আসলে সন্দেহ করে মিতু, আবার কোন কারণে আগে চলে আসলেও সে সন্দেহ করে। এটা নিয়ে প্রতিদিনই ঝগড়া হয় দুজনার মধ্যে।

ঝগড়া করে নাস্তা না খেয়ে অফিসে চলে যায় রাজিব। আর মিতু চলে যায় তার মার কাছে। রাজিব সন্ধ্যায় বাসায় এসে দেখে বাসয় তালা। দারোয়ান চাবি দিয়ে বলে মিতু মায়ের বাড়ি চলে গেছে। রাজিব মিতুর মোবাইলে অনেকবার ফোন দিয়ে না পেয়ে অস্থিরভাবে পায়চারি করে। এমন সময় কলিং বেল বাজে। দরজা খুলে দেখে ঐশি ব্যাগ নিয়ে হাজির। সে তার স্বামী সাজুর সঙ্গে আর সংসার করবে না বলে ঝগড়া করে চলে এসেছে। রাতটা এখানে থেকে সকালে জামালপুর চলে যাবে সে। ঐশি, রাজিব আর সাজু ইউনিভার্সিটির বন্ধু। রাজিব সাজুকে ঐশি আসার কথা জানাতে চাইলে সে আত্মহত্যার হুমকি দেয়।

খুব ভোরে বাসায় ফিরে আসে মিতু। সে অভিমান করে বলে আমি সারা রাত তোমার ফোনের অপেক্ষায় কিন্তু তুমি ফোন করোনি। মিতু থাকার ঘরে গিয়ে অবাক হয়ে যায় ঐশিকে তার বিছানায় শুয়ে থাকতে দেখে। রেগে চলে যায় মিতু। মিতুর যাওয়ার পর হাজির হয় সাজু। রাজিব ও সাজু কথা বলে বুঝতে পারে তারা দুজন একই রকম সমস্যায় ভুগছেন। ঐশি নিজের ভুল বুঝতে পারে। অবশেষে তারা তিনজন মিলে মিতুর কাছে হাজির হয় সন্দেহের ভুল ভাঙাতে।

(দ্য রিপোর্ট/পিএস/এনটি/আগস্ট ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে