thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

নারায়ণগঞ্জে শুভ্রর মৃত্যু স্বাভাবিক নয়, খুন হয়েছে

২০১৭ আগস্ট ২৩ ০৯:২৯:৪৭
নারায়ণগঞ্জে শুভ্রর মৃত্যু স্বাভাবিক নয়, খুন হয়েছে

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার গার্মেন্ট কর্মকর্তা সাখাওয়াত হোসেন শুভ্রকে হত্যা করা হয়েছে। এমন তথ্য উঠে এসেছে সাখাওয়াতের ময়না তদন্ত (পোস্ট মর্টেম) রিপোর্টে। রিপোর্টটে বলা হয়েছে, নিহতের শরীরের বিভিন্ন স্থানে প্রচুর আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে পুলিশ বলছে, ঘটনার পর অপমৃত্যু মামলা হলেও মঙ্গলবার (২২ আগস্ট) পোস্ট মর্টেম রিপোর্ট পাওয়ার পর এটা হত্যা মামলায় রূপান্তর করা হবে।

নিহত শুভ্র ফতুল্লার উত্তর নরসিংপুর এলাকাতে অবস্থিত রফতানিমুখী গার্মেন্ট কারখানা প্লামি ফ্যাশনে চাকরি করতো। গত১৫ আগস্ট রাতে তার লাশ শহরের খানপুরে অবস্থিত নারায়ণগঞ্জ ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতালে ফেলে রেখে পালিয়ে যায় কয়েকজন যুবক। ওই সময়ে আটক নাজমুল, জীবন ও মনাকে পুলিশ ৫৪ ধারায় গ্রেফতার দেখায়।

মঙ্গলবার ১’শ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) ডা. আসাদুজ্জামান দ্য রিপোর্টকে জানান, মঙ্গলবার ময়না তদন্তের প্রতিবেদন তৈরি করে ফতুল্লা মডেল থানায় পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, ময়না তদন্তে উঠে এসেছে নিহতের মাথা, পেটে ও শরীরে অনেক আঘাতের দাগ ও চিহ্ন রয়েছে। এতে প্রতীয়মান তাকে হত্যা করা হয়েছে। এটা স্বাভাবিক মৃত্যু না।

ফতুল্লা মডেল থানার ওসি কামালউদ্দিন জানান, ময়না তদন্তের প্রতিবেদন হাতে পেয়েছি। এখন এ ঘটনায় মামলাটি হত্যা মামলা হিসেবে রুজু করা হবে।

(দ্য রিপোর্ট/এনটি/আগস্ট ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর