thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

নোয়াখালীতে যুবদল নেতা ‘বন্দুকযুদ্ধে’ নিহত

২০১৭ আগস্ট ২৪ ০৯:১৮:৩৩
নোয়াখালীতে যুবদল নেতা ‘বন্দুকযুদ্ধে’ নিহত

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় গ্রেফতার হওয়া যুবদল নেতা মো. আলম (৩২) পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি পিস্তল ও বেশ কয়েকটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৩ আগস্ট) দিবাগত রাত দুইটার দিকে উপজেলার আমানুল্লাপুর ইউনিয়নের কৃষ্ণরামপুর এলাকায় কথিত এই বন্দুকযুদ্ধ হয় বলে জানায় পুলিশ।

আলমের বাবার নাম আবুল কাসেম। তার বাড়ি আমানুল্লাপুরের পাশের আলাইয়াপুর ইউনিয়নের ভীপপুর গ্রামে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজিদুর রহমান সাজিদ জানান, আলম আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ছিল। তার বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় ৯টি মামলা ও ১০টি ওয়ারেন্ট রয়েছে।

তিনি আরও জানান, কুখ্যাত ডাকাত আলমকে গ্রেফতার করার পর সে পুলিশের জিজ্ঞাসাবাদে জানায়, তার নিকট বেশ কিছু অস্ত্র রয়েছে। তার স্বীকারোক্তি অনুসারে রাত তিনটার সময় উপজেলার আমানুল্লাপুর ইউনিয়নের দাসেরগো বাগানে মাটির নিচে পুঁতে রাখা অস্ত্রগুলো উদ্ধারে গেলে আলম ডাকাতের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। উভয়ের মধ্যে গুলিবিনিময় হয়। পরে আলম গুলিবিদ্ধ হয়। পুলিশ ঘটনাস্থল থেকে বেশ কিছু অস্ত্র উদ্ধার করে। আশংকাজনক অবস্থায় আহত আলমকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

(দ্য রিপোর্ট/এনটি/এনআই/আগস্ট ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর