thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

রাজশাহীতে স্কুলছাত্রীকে পিটিয়ে শিক্ষিকা গ্রেফতার

২০১৭ আগস্ট ২৮ ১৮:৩০:২৫
রাজশাহীতে স্কুলছাত্রীকে পিটিয়ে শিক্ষিকা গ্রেফতার

রাজশাহী অফিস : রাজশাহীতে চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে পিটিয়ে আহত করার অভিযোগে নূরজাহান আক্তার মিনু নামে এক শিক্ষিকাকে গ্রেফতার করেছে পুলিশ। নূরজাহান আক্তার জেলার পুঠিয়া উপজেলার মোল্লাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা। তার বাড়ি উপজেলার খোকসা গ্রামে। সোমবার ভোররাতে মিনুকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে রবিবার রাতে নির্যাতিত স্কুলছাত্রী জান্নাতুল আক্তার যুথির বাবা জহরলাল আলী ওই শিক্ষকের বিরুদ্ধে শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা করেন। মামলার এজাহারে বলা হয়েছে, পড়া না পারার অভিযোগে গত ২২ আগস্ট শিক্ষার্থী যুথিকে বেদম মারপিট করেন শিক্ষক মিনু।

জহরলালের অভিযোগ, একই গ্রামে বাড়ি হওয়ায় ওই শিক্ষকের সঙ্গে তাদের পারিবারিক বিরোধের জের ধরে শিশু শিক্ষার্থী যুথিকে বেদম মারধর করা হয়েছে। এতে সে আহত হয়েছে। স্থানীয়ভাবে গ্রাম্য চিকিৎসকের কাছে চিকিৎসা করিয়ে পরিস্থিতির উন্নতি না হওয়ায় ২৭ আগস্ট যুথিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার পর্যন্ত যুথি সেখানেই চিকিৎসাধীন ছিল।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভুঁইয়া জানান, মামলায় শিক্ষক মিনুকে একমাত্র আসামি করা হয়েছে। গ্রেফতারের পর সোমবার সকালে মিনুকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/এপি/আগস্ট ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর