thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১১ আশ্বিন ১৪২৪,  ৫ মহররম ১৪৩৯

শাকিব খানের নেতৃত্বে নতুন চলচ্চিত্র সংগঠন!

২০১৭ আগস্ট ২৮ ১৯:০৩:২৪
শাকিব খানের নেতৃত্বে নতুন চলচ্চিত্র সংগঠন!

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খানকে বয়কট করেছে দেশের চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠন। তারা শাকিবকে নিয়ে কোন কাজ করবে না। এদিকে এই সিদ্ধান্ত অমান্য করে ‘আমি নেতা হব’ নামের একটি সিনেমায় শাকিবের সঙ্গে অভিনয় করায় ওমর সানী, শিবা শানু, মৌসুমী, মিম, কাজী হায়াৎসহ ১২জনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে যাচ্ছে চলচ্চিত্রশিল্পী সমিতি।

এর পরিপ্রেক্ষিতে বেশ কয়েক মাস ধরেই ঢাকাই সিনেমা ইন্ডাস্ট্রি কয়েকটি গ্রুপে বিভক্ত হয়ে পড়েছে। সম্প্রতি নায়করাজ রাজ্জাকের স্মরণসভায় এসে বাপ্পারাজ সবাইকে অনুরোধ করেন এই বিভক্তি থেকে সিনেমা ইন্ডাস্ট্রিকে বাঁচানোর জন্য। এই বয়কট কিংবা নিষেধাজ্ঞার নোংরা খেলা বন্ধ করার জন্য।

এদিকে সিনেমাপাড়ায় গুঞ্জন রটেছে শাকিব খানের নেতৃত্বে চলচ্চিত্র সংশ্লিষ্টদের নিয়ে নতুন সংগঠন করা হচ্ছে। গত ২৬ আগস্ট শানিবার রাতে ওমর সানীর রেস্টুরেন্ট ‘মেরি মন্টানা’য় কয়েকজনকে সঙ্গে নিয়ে প্রাথমিক মিটিং অনুষ্ঠিত হয়। তবে এই বিষয়টি নিয়ে এখনই কথা বলতে রাজি নন শাকিব খান। তিনি বলেন, ‘চলচ্চিত্রকে ভালোবাসি। দেশের সিনেমাকে বাঁচানোর জন্য আমি সব সময় থাকবো। বাংলাদেশের সিনেমা বিশ্বে রাজত্ব করবে। যদি আমরা সবাই মিলে কাজ করতে পারি।’

(দ্য রিপোর্ট/পিএস/এপি/আগস্ট ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে