thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১১ আশ্বিন ১৪২৪,  ৫ মহররম ১৪৩৯

জ্বরাক্রান্ত কাদের সিদ্দিকীকে বিএসএমএমইউ’তে স্থানান্তর

২০১৭ সেপ্টেম্বর ০৩ ১৯:২৪:২৫
জ্বরাক্রান্ত কাদের সিদ্দিকীকে বিএসএমএমইউ’তে স্থানান্তর

টাঙ্গাইল প্রতিনিধি: বীর মুক্তিযোদ্ধা ও কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী শনিবার গুরুতর অসুস্থ হয়ে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। চিকিৎসকরা তার শরীরে ডেঙ্গু জ্বরের ভাইরাস শনাক্ত করেছে।

রবিবার (৩ সেপ্টেম্বর) বিকেলের দিকে তার শারিরীক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) স্থানান্তর করা হয়। রবিবার বিকেল সাড়ে ৪টার দিকে হেলিকপ্টার যোগে ঢাকার উদ্দেশ্য তিনি রওয়া হন।

পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ঢাকা থেকে টাঙ্গাইল আসার পথে সাভার এলাকায় পোঁছানোর পর তার জ্বর আসে। এক পর্যায়ে তিনি বারইপাড়ায় তার এক রাজনৈতিক কর্মীর বাড়িতে ওঠেন। তিনি শুক্রবার টাঙ্গাইল এসে নিজ বাসভবনে প্রাথমিক চিকিৎসা নেন। এরপরও অবস্থার অবনতি হলে ঈদের দিন সন্ধ্যায় তার দেহের তাপমাত্রা আরো বেড়ে যাওয়ায় তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আরএমও সাইদুর রহমান বলেন, শনিবার তিনি হাসপতালে ভর্তি ছিলেন। তার উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্তাবধায়ক পুতুল রায় বলেন, শনিবার কাদের সিদ্দিকি ১০৪ ডিগ্রি জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন। পরে তার জ্বর কমে ১০১ ডিগ্রি হয়। প্রাথমিকভাবে ডেঙ্গু জ্বর বলে ধারণা করা হচ্ছে। তবে সকল ধরণের পরীক্ষার পর অসুস্থতার সঠিক কারণ জানা যাবে।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ০৩, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর



রে