thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭, ৯ অগ্রহায়ণ ১৪২৪,  ৫ রবিউল আউয়াল ১৪৩৯

সৌম্যের পর ষ্টাম্পিংয়ে ফিরলেন তামিম

২০১৭ সেপ্টেম্বর ০৭ ১০:৫৬:৩৭
সৌম্যের পর ষ্টাম্পিংয়ে ফিরলেন তামিম

দ্য রিপোর্ট ডেস্ক : ১২ রান করে ন্যাথান লায়নের বলে ষ্টাম্পিং হয়ে ফিরে গেছেন তামিম ইকবাল। ফলে ৩২ রানে দ্বিতীয় উইকেট হারালো বাংলাদেশ। এর আগে ৯ রান করে প্যাট কামিন্সের বলে আউট হন সৌম্য সরকার। ৭২ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে ৩২ রানেই দুই ওপেনারকে হারালো বাংলাদেশ।

আগের ইনিংসে বাংলাদেশকে ভোগানো ন্যাথান লায়ন এবারও সাফল্য পেতে দেরি করলেন না। ১৩তম ওভারে তার বলটি খেলতে ডাউন দ্যা উইকেটে এসেছিলেন তামিম। সময় মতো ফিরতে পারেননি ক্রিজে। তার আগেই বল ধরে ষ্টাম্পিং করেন ম্যাথু ওয়েড।

এর আগে পঞ্চম ওভারে রাউন্ড দ্যা উইকেটে বল করতে এসে সৌম্যকে কাবু করেন কামিন্স। তার লাফিয়ে উঠা বল সৌম্যের ব্যাট ছুঁয়ে চলে যায় স্লিপে দাঁড়ানো ম্যাট রেনশোর হাতে।
চতুর্থ দিনের দ্বিতীয় ওভারেই অস্ট্রেলিয়ার বাকি এক উইকেট তুলে নেয় বাংলাদেশ। আগের দিনের ৯ উইকেটে ৩৭৭ নিয়ে দিন শুরু করা অসিরা যোগ করতে পারেনি আর কোন রান। ন্যাথান লায়নকে আউট করে মোস্তাফিজ পেয়েছেন ইনিংসে চতুর্থ উইকেট। প্রথম ইনিংসে স্টিভেন স্মিথরা পায় ৭২ রানের লিড।
আগের দিনের বৃষ্টির কারণে চতুর্থ দিনে আধাঘন্টা আগেই শুরু হয় দিনের খেলা। প্রথম ওভারে বল করতে এসে মেডেন পান সাকিব আল হাসান। দিনের দ্বিতীয় ওভারেই বল হাতে নেন ছন্দে ফেরা কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। প্রথম চারটি বল কোনমতে পার করে দিলেও পঞ্চম বলে স্লিপে ইমরুল কায়েসের হাতে ক্যাচ দেন লায়ন। ৮৪ রানে ৪ উইকেট পেলেন বাংলাদেশের একাদশে একমাত্র পেসার হিসেবে খেলা মোস্তাফিজ।
বাংলাদেশের ৩০৫ রানের জবাবে ডেভিড ওয়ার্নারের সেঞ্চুরিতে আগের দিন ৯ উইকেটে ৩৭৭ রান করেছিলো অস্ট্রেলিয়া।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ০৭, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে