thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

দুই চেয়ারম্যান সমর্থকদের সংঘর্ষ, বাখাইলে নিহত ২

২০১৭ সেপ্টেম্বর ০৭ ১৮:১১:৪৯
দুই চেয়ারম্যান সমর্থকদের সংঘর্ষ, বাখাইলে নিহত ২

কুষ্টিয়া প্রতিনিধি : একজন বর্তমান চেয়ারম্যান। অন্যজন সাবেক। দুই জনই ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মতাদর্শী। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) এই দু’জনের সমর্থকরা জড়িয়েছে ভয়াবহ সংঘর্ষে। সেই সংঘর্ষে প্রাণ প্রদীপ নিভে গেছে দুই ব্যক্তির। আহত হয়েছেন আরো অন্তত ২০ জন।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বৃহস্পতিবার বেলা ২টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের বাখইল গ্রামে এই ঘটনা ঘটেছে।

ঘটনায় প্রকাশ, দু’পক্ষের লোকজনদের মধ্যে কথাকাটাকাটির রেশ ধরে ঝাউদিয়া ইউনিয়ন চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা কেরামত আলীর সমর্থক আজিজুল হক মন্ডল ও সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বখতিয়ার হোসেনের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ বাধে। মুহূর্তের মধ্যে শত শত মানুষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে প্রতিপক্ষের উপর ঝাঁপিয়ে পড়ে। রক্তক্ষয়ী এই গ্রাম্য সংঘর্ষ চলাকালে ধারালো অস্ত্রের আঘাতে মন্ডল গ্রুপের বিল্লাল হোসেন ও কেরামত চেয়ারম্যান পক্ষের এনামূল নামে দুই জন ঘটনাস্থলেই মারা যায়। উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার উপ-পরিদর্শক এসআই কমলেষ দুই জন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, ময়নাতদন্তের জন্য লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে।

তবে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা থেকে যাওয়ায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। গ্রেফতার এড়াতে নারী-পুরুষ মাঠে অবস্থান করছে বলেও তিনি জানান।

নিহত বিল্লাল বাখইল গ্রামের মজিবরের ছেলে ও এনামূল কলিমুদ্দিন হকের ছেলে।

(দ্য রিপোর্ট/জেডটি/সেপ্টেম্বর ০৭, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর