thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০১৭, ৪ আশ্বিন ১৪২৪,  ২৭ জিলহজ ১৪৩৮

টাকা দ্বিগুণ করার প্রলোভন, ৬ প্রতারক গ্রেফতার

২০১৭ সেপ্টেম্বর ০৮ ১৭:২৬:৫৩
টাকা দ্বিগুণ করার প্রলোভন, ৬ প্রতারক গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি : টাকা দ্বিগুণ করে দেওয়ার প্রলোভন দেখিয়ে ২ কোটি টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় ৬ প্রতারককে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় হাতিয়ে নেওয়া এক কোটি টাকাও উদ্ধার করা হয়েছে।

নারায়ণগঞ্জ ডিবির ওসি মাহবুবুর রহমান জানিয়েছেন, ডিবির একটি টিম এসআই মফিজের নেতৃত্বে ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রতারক চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে। তাদের দেওয়া তথ্যমতে খোয়া যাওয়া ২ কোটি টাকার ৫০ ভাগ অর্থাৎ এক কোটি টাকা উদ্ধার করতে সক্ষম হয়েছে অভিযান পরিচালনাকারী দলটি।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয়ে গ্রেফতারকৃত ৬ জনকে গণমাধ্যমের সামনে হাজির করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-কিশোরগঞ্জের বাজিতপুরের সাবেক ইউপি চেয়ারম্যান মিজবাহউদ্দিন খান শাফি চেয়ারম্যান(৬০), তার ছেলে আমিরুল খান (৩০), চাঁদপুরের মতলব এলাকার মফিজুল ইসলাম শান্ত (৩১), এমদাদুল হক আকন্দ (৪৫), কামরুজ্জামান আকন্দ (৪০) ও কিশোরগঞ্জের কুলিয়ারচর এলাকার মজিবুর খান (৫৪)।

টাকার পরিমাণ দ্বিগুণ করে দেওয়ার কথা বলে এক গার্মেন্ট ব্যবসায়ীর কাছ থেকে কৌশলে ২ কোটি টাকা হাতিয়ে নেয় এই প্রতারক চক্র। ঘটনাটি নারায়ণগঞ্জ শহরে দুই মাস আগে ঘটলেও মামলা হয়েছে গত মঙ্গলবার। ওইদিনই মামলাটি নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়। সুপ্তি সোয়েটার্সের মালিক মোস্তাফিজুর রহমান মামুন, বাড়ি ময়মনসিংহের ভালুকায়, বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন।

(দ্য রিপোর্ট/জেডটি/সেপ্টেম্বর ০৮, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে