thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০১৭, ৪ আশ্বিন ১৪২৪,  ২৭ জিলহজ ১৪৩৮

গোপালগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৬

২০১৭ সেপ্টেম্বর ০৯ ০৮:১২:১৬ ২০১৭ সেপ্টেম্বর ০৯ ১২:৪৫:০০
গোপালগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৬

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারী-পুরুষসহ ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ২০ জন।

শনিবার (৯ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের বরাশুর অংশে এ দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিস, স্থানীয় জনগণ ও পুলিশ প্রশাসন হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল ও কাশিয়ানী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। আর নিহতদের লাশ ভাঙ্গা হাইওয়ে পুলিশের হেপাজতে রয়েছে। আত্মীয় স্বজনের কাছেতাদেরলাশবুঝিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেপুলিশ।

নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। নিহতরা হলেন- সেবাগ্রীন লাইনের ড্রাইভার ফরিদপুর সদরের জয়রামপুর এলাকার জিহাদ মোল্লা (২৯), বাসের সুপারভাইজার ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চানপুর গ্রামের ইব্রাহিম মিয়া (৩৫), বাসের হেলপার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাকুড়তিয়া গ্রামের ফায়েকুজ্জামান মোল্লা (৫০) এবং রংপুরের বকসিগঞ্জের বাসিন্দা সেলিনা আক্তার (২৯)। বাকী দুইজনের পরিচয় এখনও পাওয়া যায়নি।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপ- পরিচালক মো. জানে আলম জানান, শনিবার ভোর সাড়ে ৫ টার দিকে ঢাকা থেকে গোপালগঞ্জগামী সেবা গ্রীন লাইনের একটি যাত্রীবাহী বাস ও সিমেন্ট বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন।আহদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হচ্ছে। নিহতের সংখ্যা বাড়তে পারে।

এদিকে কাশিয়ানী থানার ওসি (তদন্ত) জাকারিয়া হোসেন জানান, ভোরে মহাসড়কের কাশিয়ানী অংশের বরাশুর এলাকায় ঢাকা থেকে খুলনাগামী একটি নৈশকোচের সঙ্গে সিমেন্টবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই মহিলাসহ বাসের ৫ যাত্রী নিহত হয়। এছাড়া দুর্ঘটনায় আহত হয় অন্তত ২০ জন। এলাকাবাসী আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে ভর্তি করেছে।

হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানিয়েছেন ওসি জাকারিয়া হোসেন।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে