thereport24.com
ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর ২০১৭, ১১ অগ্রহায়ণ ১৪২৪,  ৬ রবিউল আউয়াল ১৪৩৯

রোনালদোর জোড়া গোলে রিয়ালের জয়

২০১৭ সেপ্টেম্বর ১৪ ০৯:৫০:৩৪
রোনালদোর জোড়া গোলে রিয়ালের জয়

দ্য রিপোর্ট ডেস্ক : রোনালদোর জোড়া গোলে রিয়ালের উড়ন্ত সূচনা হয়েছে। বুধবার রাতে সান্তিয়াগো বার্নেব্যুতে খেলতে এসেছিলো সাইপ্রাসের দল আপোয়েল নিকোশিয়া। গতি আর স্কিলের দ্যুতিতে দলটি নাজেহাল করেছেন রোনালদোরা।

নিষেধাজ্ঞার কারণে খেলতে পারছেন না স্প্যানিশ লা লিগায়। দলও আছে বিপাকে। চ্যাম্পিয়ন্স লিগে খেলতে বাধা নেই। ক্রিস্তিয়ানো রোনালদো তাই নামতে পেরেছিলেন আপোয়েল নিকোশিয়ার বিপক্ষে। করেছেন দুই গোল। তাতে চ্যাম্পিয়ন্স লিগে ৩-০ গোলের বড় জয়ে উড়ন্ত সূচনা করেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

শুরু থেকেই চাপ তৈরি করে গোল আদায় করে নিতেও দেরি হয়নি। ১২ মিনিটেই রিয়ালকে এগিয়ে নেন রোনালদো। ইসকোর কাছ থেকে বল পেয়ে কোনাকোনি ক্রসে রোনালদোর পায়ে বল জমা দেন গ্যারেথ বেল। কোনাকুনি শটে নিশানা ঠিক রেখে বল জালে জড়ান ফিফা বর্ষসেরা ফুটবলার। ৩৪ মিনিটের সময় আরও এক গোল পেতে পারতেন সিআরসেভেন। কিন্তু অল্পের জন্য পোষ্টে রাখতে পারেননি বল।

দ্বিতীয়ার্ধে নেমেই অবশ্য ব্যবধান বাড়াতে দেরি করেননি পর্তুগিজ ফরোয়ার্ড। ৫১ মিনিটের মাথায় পেনাল্টি থেকে দ্বিতীয় গোল করেন তিনি। চ্যাম্পিয়ন্স লিগে এই নিয়ে রোনালদোর গোল সংখ্যা দাঁড়ালো ১০৭টি।

৬১ মিনিটে দলের হয়ে তৃতীয় গোলটি করেন সার্জিও রামোস। বেলের হেড প্রতিপক্ষের ডিফেন্ডারের গায়ে লেগে ফিরে আসলে ফিরতে বল জালে জড়ান রামোস। ‘এইচ’ গ্রুপের অন্য ম্যাচে জার্মানির বরুসিয়া ডর্টমুন্ডকে ৩-১ গোলে হারিয়েছে ইংল্যান্ডের টটেনহ্যাম হটস্পার।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে