thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

কলকাতার নতুন ছবিতে মানসিক রোগীর চরিত্রে জয়া

২০১৭ সেপ্টেম্বর ১৪ ১০:৫৪:০৮
কলকাতার নতুন ছবিতে মানসিক রোগীর চরিত্রে জয়া

দ্য রিপোর্ট ডেস্ক : কলকাতার নতুন সিনেমায় মানসিক রোগীর চরিত্রে দেখা যাবে জয়া আহসানকে, নাম ‘বৃষ্টি তোমাকে দিলাম’। সাইকোলজিক্যাল থ্রিলারটি পরিচালনা করছেন অর্ণব পাল।

টেলিভিশনের জন্য সিরিয়াল নির্মাণ করলেও ‘বৃষ্টি তোমাকে দিলাম’ অর্ণবের প্রথম ছবি। এতে আরো আছেন চিরঞ্জিত চক্রবর্তী ও রাজেশ শর্মা।

নির্মাতা জানান, ছবিতে নায়িকা বৃষ্টি মানসিক রোগী। চিকিৎসকের পরামর্শে বাইরে ঘুরতে গিয়ে এক দুর্ঘটনায় জড়িয়ে পড়ে, যা নিয়ে পুলিশ-আদালত পর্যন্ত যেতে হয়। বৃষ্টি চরিত্র করছেন জয়া। তারই চিকিৎসক চিরঞ্জিত। বিহারি পুলিশের চরিত্র করছেন রাজেশ শর্মা।

কলকাতার সংবাদমাধ্যমকে ‘বৃষ্টি তোমাকে দিলাম’ প্রসঙ্গে জয়া বলেন, ‘গল্পটা বেশ ভালো লেগেছিল। আর আমার চরিত্রে ডার্ক শেডও আছে।’ অন্যদিকে নির্মাতা অর্ণবের ভাষ্য, ‘গল্প-চিত্রনাট্য যদি হয় শতকরা সত্তর ভাগ, জয়া তার অতুলনীয় অভিব্যক্তি দিয়ে সেটা পুরো একশ ভাগ করে দিয়েছেন।’

‘বৃষ্টি তোমাকে দিলাম’-এ একটি ভোজপুরি আইটেম গানও থাকবে। ছবির শুটিং এর মধ্যেই শুরু হয়ে গেছে। তবে মুক্তির তারিখ এখনো ঠিক হয়নি।

কলকাতায় মুক্তি পাওয়া জয়ার সর্বশেষ সিনেমা ‘বিসর্জন’ সেরা আঞ্চলিক সিনেমার জাতীয় পুরস্কার জিতেছে। বৈশাখে মুক্তি পাওয়া ছবিটি সমালোচক ও দর্শকদের মন কেড়েছে। জয়াও পেয়েছেন দুটি পুরস্কার।

মুক্তির অপেক্ষায় আছে মনোজ মিশিগানের ‘আমি জয় চ্যাটার্জি’। এছাড়া ‘কণ্ঠ’ ও অঞ্জন দত্তের নতুন সিনেমাসহ বেশ কিছু সিনেমায় দেখা যেতে পারে এ নায়িকাকে।

বাংলাদেশেও জয়া অভিনীত কয়েকটি সিনেমা মুক্তির মিছিলে রয়েছে। এর মধ্যে আছে খাঁচা, পেয়ারার সুবাস, পুত্র ও দেবী। নির্মাণাধীন রয়েছে লাল মোরগের ঝুটি ও বিউটি সার্কাস।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর