thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪,  ৫ মহররম ১৪৩৯

গাজীপুরে শিশুর লাশ উদ্ধার, গ্রেফতার ৩

২০১৭ সেপ্টেম্বর ১৪ ১৪:৫৩:০৫
গাজীপুরে শিশুর লাশ উদ্ধার, গ্রেফতার ৩

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার তেলিচালা এলাকায় বাবার পরকিয়ার ঘটনাকে কেন্দ্র করে আল-আমীন (৬) নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ভোরে লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত আল-আমীন তেলিচালা এলাকার জুয়েল হোসেনের ছেলে।

আটককৃতরা হলেন, কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার হাত্রাপাড়া এলাকার আব্বাস আলীর ছেলে হত্যাকারী জয়নাল আবেদীন (১৯), জয়নালের মা নুরেছা বেগম(৪০), বোন নিশিতা আক্তার (২১)।

কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এস আই) সাইফুল আলম দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, নিহতের বাবা জুয়েল হোসেনের সঙ্গে কিশোরগঞ্জের হাত্রপাড়া এলাকার জয়নালের বোন নিশিতার দুই বছর থেকে পরকিয়ার সম্পর্ক চলে আসছে। বিয়ের প্রলোভনে অনেকবার দৈহিক সম্পর্কও হয়েছে। পরে নিশিতাকে আর বিয়ে করেনি। এতে জয়নালের পরিবারের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। পরে এ ঘটনাকে কেন্দ্র করে জয়নাল গত মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে শিশু আল-আমীনকে পাশের নির্জনে ডেকে নিয়ে যায়। সেখানে রশি দিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করে নর্দমায় ফেলে রাখে।

তিনি আরো জানান, নিহতের বাবা কালিয়াকৈর থানায় ঘটনার দিন একটি অভিযোগ দায়ের করেন। এই অভিযোগের ভিত্তিতে পুলিশ জয়নালসহ ৩ জনকে আটক করে। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী আজ বৃহস্পতিবার ভোরে শিশুর লাশ উদ্ধার করা হয়।

(দ্য রিপোর্ট/কেএনইউ/সেপ্টেম্বর ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে