thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

আটক রোহিঙ্গা যুবককে পাঠানো হলো কক্সবাজারে

২০১৭ সেপ্টেম্বর ১৭ ১৭:৫২:২৪
আটক রোহিঙ্গা যুবককে পাঠানো হলো কক্সবাজারে

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকা থেকে আটক হওয়া রোহিঙ্গা যুবককে চিকিৎসা শেষে কক্সবাজারে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সদস্য প্রহরায় ওই যুবককে রবিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরের পরে কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে ওই যুবককে আটকের পরে তাকে চিকিৎসার জন্য শহরের খানপুরের ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটককৃত ওই রোহিঙ্গা যুবকের নাম আব্দুল্লাহ। তার বাবার নাম সোলেমান।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনশাহ পারভেজ দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, রোহিঙ্গা যুবকটি বেনাপোল ঘুরে ট্রেনযোগে নারায়ণগঞ্জে এসে পৌঁছেছিল। সে শহরের খানপুর এলাকায় ঘোরাফেরাকালে তার গতিবিধি সন্দেহজনক হওয়ায় পুলিশ তাকে আটক করে। পরে সে মিয়ানমারের রোহিঙ্গা থেকে এসেছে বলে জানায়। সে পুলিশ দেখলেই ভয়ে আতঁকে উঠছে।

তিনি আরও জানান, তার শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে। তাকে শহরের খানপুরের ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার তাহমিনা নাজনীন জানান, ওই যুবকের শরীরে ও গলায় আঘাতের চিহ্ন ছিলো। তবে শরীরে যেসব আঘাতের চিহ্ন আছে সেগুলোও অনেক দিন আগের।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক দ্য রিপোর্টকে জানান, রোহিঙ্গা যুবকের চিকিৎসা শেষে দুপুরের পরে এসআই সোহাগের অধিনে দুইজন কনস্টেবলসহ কক্সবাজারের ক্যাম্পে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/সেপ্টেম্বর ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর