thereport24.com
ঢাকা, বুধবার, ১ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮,  ২৫ রবিউস সানি 1443

নিজেদের মাঠে বেটিসের কাছে হারল রিয়াল

২০১৭ সেপ্টেম্বর ২১ ০৯:১৯:৪২
নিজেদের মাঠে বেটিসের কাছে হারল রিয়াল

দ্য রিপোর্ট ডেস্ক : নিজেদের মাঠে রিয়াল বেটিসের কাছে ১-০ ব্যবধানে হেরে গেল ক্রিস্টিয়ানো রোনালদোর রিয়াল মাদ্রিদ। মৌসুমের শুরুতে পাওয়া নিষেধাজ্ঞায় লা লিগায় প্রথম পাঁচ ম্যাচে মাঠে নামতে পারেননি রোনালদো। নিষেধাজ্ঞা শেষে লিগে বুধবার রাতে রোনালদোর প্রত্যাবর্তনটি হল হতাশার।

রিয়াল মাদ্রিদের বিপক্ষে বেতিসের জয়ে নায়ক তরুণ ফরোয়ার্ড আন্তোনিও সানাবিরা। আক্রমণ আর পাল্টা আক্রমণের ম্যাচে তার শেষ সময়ের একমাত্র গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে সফরকারীরা।

এর ফলে এবার ঘরের মাঠে জয়শূন্যই রইলো রিয়াল। দ্বিতীয় রাউন্ডে ভ্যালেন্সিয়ার সঙ্গে ২-২ এর পর লেভান্তের সঙ্গে ১-১ গোলে ড্র করে জিনেদিন জিদানের দল। এবার বেতিসের সঙ্গে লা লিগায় হেরেই বসল তারা।

চেনা মাঠে তৃতীয় মিনিটেই গোল খেতে বসেছিল রিয়াল। পাল্টা আক্রমণে আন্তোনিও সানাবিরার এক জনকে কাটিয়ে নেওয়া শট গোলরক্ষককে পরাস্ত করলেও দানি কারভাহালের পায়ে লাগলে সে যাত্রায় বেঁচে যায় স্বাগতিকরা। ২৯তম মিনিটে ডি-বক্সের মুখ থেকে রোনালদোর জোরালো শট ঝাঁপিয়ে ঠেকান বেতিস গোলরক্ষক। ছয় মিনিট পর কারভাহালের ভুলে ডি-বক্সের বাইরে বল পেয়ে কিছুটা আড়াআড়ি দৌড়ে ফাবিয়ান রুইসের নেওয়া জোরালো শট কর্নারের বিনিময়ে ঠেকান নাভাস।

বিশ্রাম শেষে ম্যাচের ৫১ মিনিটে আবারও হতাশ করেন রোনালদো। গোল পেতে মরিয়া জিদান ৬৭তম মিনিটে মিডফিল্ডার ইসকোকে বসিয়ে অ্যাসেনসিওকে নামান। খানিক পর ডিফেন্ডার মার্সেলোর জায়গায় ফরোয়ার্ড ভাসকেস ও লুকা মদ্রিচের জায়গায় আরেক ফরোয়ার্ড মায়োরালকে নামান কোচ। এরপর ম্যাচে আক্রমণের গতি বাড়লেও গোল পায়নি রিয়াল। উল্টো এ সময়ে পাল্টা আক্রমণে রিয়ালের রক্ষণকে ব্যস্ত রেখেছে রিয়াল বেতিস।

শেষ মিনিটে সফরকারী বেতিসের হয়ে সানাবিরা জয়সূচক গোলটি করে বার্নাব্যুর গ্যালারি স্তব্ধ করে দেন। অ্যান্তোনিও বারাগানের ক্রসে হেডে নাভাসকে পরাস্ত করেন সানাবিরা। তার গোলেই ১-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়তে সক্ষম হয় রিয়াল বেতিস।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ২১, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর