thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

চলচিত্র পরিচালকের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল

২০১৭ সেপ্টেম্বর ২২ ১২:৩৪:০৫
চলচিত্র পরিচালকের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল

দ্য রিপোর্ট প্রতিবেদক : চলচ্চিত্র নির্মাতা এফ আই মানিক যার হাত ধরে অনেক তারকাই আজ প্রতিষ্ঠিত। অথচ সেই মানুষটিই তার নিজের স্ত্রীর চিকিৎসার জন্য অন্যের দ্বারস্থ হচ্ছেন। আর এই সহায়তার জন্য পাশে দাঁড়াচ্ছেন চিত্রনায়ক অনন্ত জলিল।

অসহায়ের কথা জানিয়ে অনন্ত জলিল বলেন, ‘বন্ধুগণ আজ দুঃখ ভরাক্রান্ত হৃদয় নিয়ে কিছু কথা বলবো। অতি কষ্টের সঙ্গে বলতে হচ্ছে, আমাদের চলচ্চিত্র পরিবারের গুণী পরিচালক এফ আই মানিক ভাই, যিনি চলচ্চিত্র পরিচালক সমিতির সাবেক মহাসচিব ও বহু জনপ্রিয় চলচ্চিত্রের স্বনামধন্য পরিচালক। আমাদের চলচ্চিত্রের জন্য, চলচ্চিত্রের দর্শকসহ সকলের জন্য যিনি এতো কিছু করেছেন তাকেই আজ তার স্ত্রীর চিকিৎসার জন্য অন্যের দ্বারে ঘুরতে হচ্ছে।

এমনকি চলচ্চিত্র পরিচালক সমিতিও কিছু করতে পারে নি তার জন্য এমন প্রশ্ন জেগেছে সাধারণ মানুষের মনে।

তিনি আরও বলেন, ‘এই স্বনামধন্য পরিচালক অর্থের অভাবে স্ত্রীর চিকিৎসা সঠিকভাবে চালাতে পারছেন না। যদিও তা আমি জানতাম না, কিন্তু গতকাল হঠাৎ তিনি আমার অফিসে এসে উপস্থিত হন। সে সময় আমি অফিসে উপস্থিত না থাকায় তাকে বেশ সময় অপেক্ষাও করতে হয়েছে। এতে আমি খুব দুঃখ প্রকাশ করছি। কারণ আমার জন্য এতো বড় মাপের পরিচালককে অপেক্ষা করতে হয়েছে।’

তিনি বলেন, ‘যখন উনার সামনে আসলাম তখন তার চেহারা বেশ মলিন দেখাচ্ছিল। তখন তিনি আমাকে তার কষ্টের কথা আমাকে বলেন। তিনি অর্থের অভাবে স্ত্রীর চিকিৎসা করাতে পারছেন না সে কথা বলেন। তার কথা শুনে আমি বেশ আশাহত হই। তার মত গুণী পরিচালককে অর্থের অভাবের কারণে আজ অন্যের দ্বারে দ্বারে ঘুরতে হচ্ছে!’

এই চিত্রনায়ক বলেন, তবুও এ বিখ্যাত পরিচালক আমার কাছে এসে হতাশ হয়ে ফিরে যাবেন, তা হবে অনন্ত জলিলের অন্যতম ব্যর্থতা।

সবাইকে এই নির্মাতার পাশে দাঁড়ানোর আহবান জানিয়ে অনন্ত বলেন, এটা সাহায্য বললেও ভুল হবে। এটা আমাদের কর্তব্য। আশা করি যে প্রতিষ্ঠিত তারকা এবং চলচ্চিত্র পরিবারের সদস্যসহ অন্যরাও এফ আই মানিক ভাইয়ের সাহায্যে এগিয়ে আসবেন। তার মতো কোনও গুণীজনকে যেন দ্বারে দ্বারে যেতে না হয়।

(দ্য রিপোর্ট/কেএনইউ/সেপ্টেম্বর ২২, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর