thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

চাঁদপুরে গৃহবধূর লাশ উদ্ধার

২০১৭ সেপ্টেম্বর ২২ ১২:৫৯:০৭
চাঁদপুরে গৃহবধূর লাশ উদ্ধার

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলায় শাহিদা বেগম মুক্তা (৩৬) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার কালচো দক্ষিণ ইউনিয়নের সৈয়দপুর গ্রামের একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

নিহত শাহিদা বেগম মুক্তা উপজেলার কালচো দক্ষিণ ইউনিয়নের সৈয়দপুর গ্রামের হাছান সরদারের স্ত্রী। মুক্তা একই গ্রামের মনসুর আহমেদ মজুমদারের মেয়ে।

নিহতের বড় ভাই নূরে আলম জানান, মুক্তার স্বামী হাছান মাদক সেবন ও বিক্রি করতেন। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) মধ্যরাতে বাড়ি ফেরেন হাছান। পরে তার সঙ্গে মুক্তার ঝগড়া লেগে যায়। কথাকাটাকাটির একপর্যায়ে মুক্তাকে শ্বাসরোধ করে হত্যার পর বাড়ির পুকুরে ফেলে পালিয়ে যান হাছান।

মুক্তার ছোট মেয়ে বলেছে, ‘বাবা রাত ২টার দিকে বাড়ি এলে মা চিৎকার দেয়। আমি মায়ের ঘরে গেলে বাবা বকা দিয়ে তাড়িয়ে দেয়। পরে আমি ঘুমিয়ে যাই। সকালে মাকে বাড়ির পুকুরে ভাসতে দেখি।’

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, নিহতের পরিবার থেকে হত্যার অভিযোগ উঠেছে। হাছানকে আটকের চেষ্টা চলছে। তবে এ ঘটনায় থানায় মামলা হবে বলে জানিয়েছেন তিনি। এছাড়া হাছানের বিরুদ্ধে মাদক সেবন ও বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগও রয়েছে। এ নিয়ে এলাকার লোকজন কয়েকবার শালিস-বৈঠকও করেছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/সেপ্টেম্বর ২২, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর