thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

বাড্ডায় আগুন: মায়ের মৃত্যু, দগ্ধ ২ সন্তান

২০১৭ সেপ্টেম্বর ২৪ ১০:৫৬:৪৫
বাড্ডায় আগুন: মায়ের মৃত্যু, দগ্ধ ২ সন্তান

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর বাড্ডার বৈঠাখালীতে একটি বাসায় আগুন লাগার ঘটনায় দগ্ধ মায়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছে তার দুই সন্তান।

নিহতের নাম জেসমিন (৩৮)। তার স্বামীর নাম আব্বাস উদ্দিন। তিনি প্রবাসী।

রবিবার (২৪ সেপ্টেম্বর) ভোর রাত ৩টার দিকে ৩০ ফিট রাস্তার পাশে কাঠের তৈরি একটি দোতলা বাড়িতে আগুন লাগে। পরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে সকাল সাড়ে ৭টার দিকে জেসমিনের মৃত্যু হয়।

নিহত জেসমিনের শরীরের ৭০ শতাংশ পুড়ে যায়। তার ছেলে আমানুল্লাহর (১১) ৩০ শতাংশ ও মেয়ে সানজিদার (৮) ২৮ শতাংশ পুড়ে গেছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আসে। তাদের উদ্ধার করে ভোর সাড়ে ৪টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে আনা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৭টায় জেসমিনের মৃত্যু হয়।

জানা গেছে, বৈঠাখালী এলাকার ফরিদের দ্বিতীয়তলা কাঠের বাড়ির নিচে ভাঙাড়ির দোকানে শর্টসার্কিট থেকে আগুন লাগে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে বাড়িটির দ্বিতীয়তলায় থাকা একই পরিবারে তিনজন দগ্ধ হন।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর