thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

সাভারে আনসার সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

২০১৭ সেপ্টেম্বর ২৪ ১২:৩৮:৪১
সাভারে আনসার সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

সাভার প্রতিনিধি : সাভারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোর রুম থেকে মো. সিরাজুল ইসলাম (২৫) নামে এক আনসার সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ।

রবিবার (২৪ সেপ্টেম্বর) সকালে স্টোর রুমের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সিরাজুল ইসলাম সিরাজগঞ্জ জেলার চৌহালী থানার মিরকুটুরিয়া গ্রামের চড়ছালিমাবাদ এলাকার বাচ্চু মিয়ার ছেলে। সিরাজুল স্ত্রী-সন্তান নিয়ে পৌর এলাকার ভাগলপুর এলাকায় জাহিদ হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন। তিনি বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য হিসেবে চাকরি করতেন।

উপজেলা আনসার ভিডিপি অফিসের ইউআই কর্মকর্তা জোবায়ের হোসেন জানান, শনিবার (২৩ সেপ্টেম্বর) রাতে আনসার সদস্য সিরাজুল সাভার উপজেলা কমপ্লেক্সে নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন। গভীররাতে গলায় রশি দিয়ে স্টোর রুমের সিলিং ফ্যানের সঙ্গে আত্মহত্যা করেছে। সিরাজুল গত আট মাস আগে আনসার বাহিনীতে যোগ দেয় বলেও জানিয়েছেন তিনি।

উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের প্রধান মেজবাহ উদ্দিন জানান, সিরাজুল ইসলাম এবং সায়েদ মিয়া নামে দুই আনসার সদস্য পরিবার পরিকল্পনা অফিসে দায়িত্বরত ছিল। গত ১০ দিন আগে সাইদ মিয়া ছুটিতে গেলে সিরাজুল ইসলাম একাই দায়িত্ব পালন করছিলেন। রবিবার সকালে সিরাজুল ইসলামের কোন সারাশব্দ না পাওয়ায় দায়িত্বরত নৈশ প্রহরী স্টোর রুমের ভিতর থেকে দরজা বন্ধ পায়। এ সময় অনেক ডাকাডাকি করেও সিরাজুল ইসলামের কোন সাড়া না পাওয়ায় বিষয়টি পুলিশকে জানানো হয়।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙ্গে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যা। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

তিনি আরও জানান, এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হচ্ছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/সেপ্টেম্বর ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর