thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

নারায়ণগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

২০১৭ সেপ্টেম্বর ২৪ ১৫:২২:২৩
নারায়ণগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

নারায়নগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় মাদকাসক্ত ছোট ভাইয়ের ছুরিকাঘাতে খুন হয়েছেন বড় ভাই। এ ঘটনায় ঘাতক ভাইকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় ফতুল্লার দক্ষিণ নয়ামাটি এলাকাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতের নাম লিটন খান (৩৩)। সে দক্ষিণ নয়ামাটি এলাকারন শামসুল হক মিয়ার ভাড়াটিয়া বারেক খানের ছেলে। আটক ছোট ভাইয়ের নাম হৃদয় খান (২৬)।

নিহত পরিবার ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ওসি কামালউদ্দিন দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, নিহতরা চার ভাই ও এক বোন দক্ষিণ নয়ামাটি এলাকাতে বসবাস করে। এর মধ্যে ছোট ভাই হৃদয় খান মাদকাসক্ত বলে জানায় পরিবারের লোকজন। অপর ভাইয়েরা বিভিন্ন ব্যবসা-বাণিজ্য করে।

তিনি আরো জানান, শনিবার রাত রাত সাড়ে ৮টায় মাদকের টাকার জন্য ঘরের ভেতরে হৃদয় খান তার মা করিমন বেগমকে অবরুদ্ধ করে রাখে। ওই সময়ে অস্ত্রের ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করলে খবর পেয়ে ছুটে আসে বড় ভাই লিটন খান। সে ঘরে প্রবেশ করলে হৃদয়ের সঙ্গে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে হৃদয়ের হাতে থাকা ছুরি দিয়ে লিটনকে আঘাত করলে সে মারা যায়।

এ ঘটনায় আশেপাশের লোকজন হৃদয়কে ছুরিসহ আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। পুলিশ লিটনের লাশ ময়নাতদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/সেপ্টেম্বর ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর