thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডে প্রশিক্ষণ কোর্স

২০১৭ সেপ্টেম্বর ২৫ ০০:৩৩:২৪
আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডে প্রশিক্ষণ কোর্স

দ্য রিপোর্ট ডেস্ক : আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড ট্রেইনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের উদ্যোগে ‘ট্রেইনিং অব ট্রেইনার্স’ শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কোর্স রবিবার (২৪ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান প্রধান অতিথি হিসেবে কোর্সের উদ্বোধন করেন। এ সময় ট্রেইনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল নুরুল ইসলাম খলিফা এবং ফ্যাকাল্টি মেম্বার ও ভাইস প্রেসিডেন্ট তৌহিদ সিদ্দিকী উপস্থিত ছিলেন। কোর্সে ব্যাংকের নির্বাচিত কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান আধুনিক ব্যাংকিং এবং ট্রেইনিং এর গুরুত্বের উপর বিশদ আলোচনা করেন। তিনি বলেন, ‘একজন আদর্শ ব্যাংকার হিসেবে প্রত্যেক কর্মকর্তা-কর্মচারীকে সেবামূলক মনোভাব নিয়ে কাজ করতে হবে।’

ব্যাংকিং কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য তিনি সকলস্তরের কর্মকর্তা-কর্মচারীদের প্রশিক্ষিত করে তোলার বিষয়ে গুরুত্ব আরোপ করেন। এ জন্য নির্বাচিত নির্বাহীদের প্রশিক্ষণের বিভিন্ন পদ্ধতি সম্পর্কে ব্যবস্থাপনা পরিচালক অভিজ্ঞতালব্ধ উপদেশ প্রদান করেন। তিনি কোর্সে অংশগ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষলব্ধ জ্ঞান সঠিকভাবে কর্মক্ষেত্রে প্রয়োগের পাশাপাশি সহকর্মীদের পাশে মধ্যে ছড়িয়ে দেয়ার উপদেশ প্রদান করেন।

(দ্য রিপোর্ট/জেডটি/সেপ্টেম্বর ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর