thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রসী নিহত, অস্ত্র উদ্ধার

২০১৭ সেপ্টেম্বর ২৬ ০৮:২৪:৫৪
কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রসী নিহত, অস্ত্র উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ টেনি (২৫) নামে এক সস্ত্রাসী নিহত হয়েছে।

পুলিশ বলছে, ঘটনা স্থল থেকে উদ্ধার করা হয়েছে ১টি বিদেশী পিস্তুল, ১টি ম্যাগাজিন ও ২ রাউন্ড গুলি। এ ঘটনায় আহত হয়েছে পুলিশের ৩ সদস্য।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) ভোররাত পৌনে ৪ টার দিকে দৌলতপুর উপজেলার পুলবাড়িয়া-বালিয়াডাঙ্গা মাঠের মধ্যে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

সন্ত্রাসী আনিসুর রহমান ওরফে মিরাজুল রহমান ওরফে টেনি দৌলতপুর উপজেলার আড়িয়া ইউয়িনের ছাতারডাড়া গ্রামের আলম মন্ডলের ছেলে, তার বিরুদ্ধে হত্যাসহ বিভিন্ন অপরাধের দায়ে ৭টি মামলা রয়েছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান জানান, গোপন সংবাদের মাধ্যমে আমরা জানতে পারি একদল সশস্ত্র সন্ত্রাসী দৌলতপুর উপজেলার কাতলামারী সড়কের পিপুলবাড়িয়া-বালিয়াডাঙ্গা মাঠে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানার এসআই রহিমের নেতৃত্বে পুলিশের ১টি টহল দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশের গাড়িকে লক্ষ্য করে গুলি চালায়। জবাবে পুলিশও পাল্টা গুলি চালালে একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে। এসময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ একজনকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে পরিবারের লোকজন ও স্থানীয়রা সন্ত্রাসী আনিসুর রহমান ওরফে মিরাজুল রহমান ওরফে টেনিকে শনাক্ত করেন।

‘বন্দুকযুদ্ধে’র এ ঘটনায় দৌলতপুর থানার এএস আই ওবাইদুর রহমান, এএস আই আবু বক্কর সিদ্দিক ও কনেস্টেবল রেজাউল করিম আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ১টি বিদেশী পিস্তুল, ম্যাগজিন ও গুলি উদ্ধার হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টম্বর ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর