thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

হত্যার আশঙ্কায় ফেসবুকে স্ট্যাটাস

উত্তরা থেকে সরিষাবাড়ির পৌর মেয়র নিখোঁজ

২০১৭ সেপ্টেম্বর ২৬ ০৯:৩৩:৪৬
উত্তরা থেকে সরিষাবাড়ির পৌর মেয়র নিখোঁজ

দ্য রিপোর্ট প্রতিবেদক : হত্যার আশঙ্কায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজধানীর উত্তরা থেকে নিখোঁজ হয়েছেন জামালপুরের সরিষাবাড়ীর পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা রুকুনুজ্জামান।

সোমবার সকালে উত্তরার ১৩ নাম্বার সেক্টরের নিজ বাড়ির সামনে থেকে নিখোঁজ হন বলে তার পারিবার জানিয়েছে।

ওইদিন রাত ৯টার দিকে তার বড় ভাই সাইফুল ইসলাম টুকন উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (নং-১৬১১, তারিখ ২৫-০৯-২০১৭) করেছেন।

স্ট্যাটাসের এক অংশে মেয়র রুকুনুজ্জামান উল্লেখ করেন, ‘নতুন প্রজন্মের কাছে আমার আহবান যে, আমাকে হত্যা করা হলেও তোমাদের সিক্ত ভালোবাসা যেন অটুট থাকে এবং আমার উন্নয়নের ধারাবাহিকতা তোমরা ধরে রাখবা।’

মেয়র রুকুনজ্জামানের ব্যক্তিগত সহকারী (গানম্যান) শিহাব জানান, সকাল সাড়ে ৯টার দিকে মেয়র স্যার ‘স্থানীয় পার্কে জরুরি কাজ আছে’ বলে বাসা থেকে একাই হেঁটে বের হন। এ সময় পৌরসভার অফিসিয়াল মোবাইলটিও বাসার রুমে রেখে যান। দুপুর ২টা পর্যন্ত তিনি ফিরে না এলে তার ব্যক্তিগত মোবাইল নম্বরে ফোন করলে তা বন্ধ পাওয়া যায়। রাত ৮টা পর্যন্ত বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

মেয়রের ভাই সাইফুর ইসলাম টুকন জানান, সরিষাবাড়ীতে রাজনীতি, পৌর নির্বাচন ও নির্বাচন পরবর্তীতে তার অনেক শত্রু সৃষ্টি হয়েছে। তবে ঠিক কি কারণে রুকুনুজ্জামান নিখোঁজ হয়েছে বুঝতে পারছি না। আমার ভাইকে সুস্থ্য অবস্থায় ফেরত পাওয়ার দাবী জানাচ্ছি।

উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রাজ্জাক জানান, পৌর মেয়র রুকুনুজ্জামান নিখোঁজের ঘটনায় তার ভাই সাইফুল ইসলাম সন্ধ্যায় থানায় একটি জিডি করেছেন। এনিয়ে আমরা তদন্ত করছি। তার সন্ধান পেতে বিভিন্ন জায়গায় যোগাযোগ করা হচ্ছে, তবে এখন পর্যন্ত তার কোন খোঁজ মেলেনি।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টম্বর ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর