thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

মিমের ‘লাল লিপস্টিক’

২০১৭ সেপ্টেম্বর ২৬ ১৬:১০:৫৭
মিমের ‘লাল লিপস্টিক’

দ্য রিপোর্ট প্রতিবেদক : উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হবো’ সিনেমায় অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম। আর এই সিনেমায় ‘ লাল লিপস্টিক’ শিরোনামের একটি আইটেম গানে নাচলেন মিম।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থার (বিএফডিসি) অভ্যন্তরে সেট বানিয়ে গত ২৪ সেপ্টেম্বর এর শুটিং শুরু হয়। ‘লাল লিপস্টিক’ শিরোনামের গানটির সুরকার আকাশের সঙ্গে গেয়েছেন কণ্ঠশিল্পী তৃষা। এর কথা লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়। তারা তিনজনই কলকাতার মানুষ। কোরিওগ্রাফি করেছেন তানজিল আলম। ডিজাইনার ও স্টাইলিস্ট হিসেবে আছেন রামীম রাজ।

সম্প্রতি মাঝেকিছুদিন বন্ধ ছিল ‘আমি নেতা হবো’ শুটিংটি। আইটেম গানের মধ্য দিয়ে আবারো শুরু হলো কাজ। মিম একা নন। এই গানে থাকছেন ঢালিউড সুপারস্টার শাকিব খানও। তিনি এখন লন্ডনে। আগামি ৪ অক্টোবর তাকে নিয়ে বাকি শুটিং করা হবে।

জানা গেছে, শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটিতে যাত্রাদলের মেয়ের চরিত্রে অভিনয় করছেন মিম। এতে আরো আছেন ওমর সানি, মৌসুমী ও কাজী হায়াৎ প্রমুখ।

অভিনেত্রী মিম বলেন, ‘লাল লিপস্টিক’ দর্শকদের মধ্যে সাড়া ফেলবে বলে আমার বিশ্বাস।’

উল্লেখ্য, আগামি ১৩ অক্টোবরে মুক্তি পাবে মিমের নতুন ছবি ‘দুলাভাই জিন্দাবাদ’। মনতাজুর রহমান আকবরের পরিচালনায় এতে আরো আছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী, অভিনেত্রী মৌসুমী ও অভিনেতা ডিপজল।

(দ্য রিপোর্ট/কেএনইউ/সেপ্টেম্বর ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর