thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

ডিপজলের হার্টে ব্লক, পরানো হয়েছে রিং

২০১৭ সেপ্টেম্বর ২৬ ১৭:০৬:৫২
ডিপজলের হার্টে ব্লক, পরানো হয়েছে রিং

দ্য রিপোর্ট প্রতিবেদক : সিঙ্গাপুরে চিকিৎসাধীন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের অস্ত্রোপচার করার পর হৃদপিণ্ডে রিং পরানো হয়েছে। তার হার্টে একটি ব্লক ধরা পরেছে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে হার্টের অস্ত্রোপচার করার পর রিং পরানো হয় বলে জানিয়েছেন নির্মাতা মনতাজুর রহমান আকবর।

মনতাজুর রহমান আকবর বলেন, ‘ডিপজলের হার্টের অস্ত্রোপচার করা হয়েছে। ডাক্তার হার্টের রক্তনালিতে একাধিক ব্লক পেয়েছে। তাই তিনটি রিং পরানো হয়েছে। ডাক্তার এক মাসের পর্যবেক্ষণে রাখবেন। এ কারণে তাকে সিঙ্গাপুরে থাকতে হবে। সবাই তার সুস্থতার জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য, গত মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ডিপজলকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। তিনি হৃদরোগে আক্রান্ত ছিলেন এবং তার ফুসফুসে পানি জমেছিল। এ কারণে চিকিৎসকরা তাকে করোনারি কেয়ার ইউনিটিতে (সিসিইউ) ভর্তি করেন।

এরপর উন্নত চিকিৎসার জন্য বুধবার বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সে করে ডিপজলকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। ডিপজলের সঙ্গে সিঙ্গাপুর গেছেন তার স্ত্রী জবা ও মেয়ে ওলিজা মনোয়ার।

খল অভিনেতা হিসেবে সিনেমায় নাম লেখান ডিপজল। অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি ডিপজল প্রযোজনাও করছেন। তিনি রাজনীতি এবং ব্যবসার সাথেও জড়িত। সম্প্রতি পরিচালক মনতাজুর রহমান আকবরের ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির কাজ শেষ করেছেন।

(দ্য রিপোর্ট/কেএনইউ/সেপ্টেম্বর ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর