thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ময়মনসিংহে চুরির অভিযোগে কিশোরকে পিটিয়ে হত্যা

২০১৭ সেপ্টেম্বর ২৬ ১৭:২৬:৩৫
ময়মনসিংহে চুরির অভিযোগে কিশোরকে পিটিয়ে হত্যা

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ জেলার গৌরীপুরের চরশ্রীরামপুরে পাম্প চুরির অভিযোগে সাগর (১৮) নামে এক কিশোরকে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যা করেছে গাউছিয়া মৎস্য প্রজনন কেন্দ্রের মালিক ও কর্মচারিরা।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে গাউছিয়া মৎস্য প্রজনন কেন্দ্রের কাশবন থেকে ওই কিশোরের লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে চোর সন্দেহে সাগরকে আটক করা হয়।

নিহত সাগর ময়মনসিংহ শহরের নাটঘরলেন এলাকার সিহাব উদ্দিনের ছেলে। ঘটনার পর থেকে ওই মৎস্য প্রজনন কেন্দ্রের মালিক ও কর্মচারিরা পলাতক রয়েছে।

প্রত্যক্ষদর্শী জানায়, ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চরশ্রীরামপুরে গাউছিয়া মৎস্য প্রজনন কেন্দ্রের একটি পানির মটর (পাম্প) চুরির চেষ্টাকালে গত সোমবার (২৫ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে কিশোর সাগরকে আটক করে হ্যাচারীর মালিক আক্কাছ আলী। এরপর আক্কাছ আলী ও তার সহযোগী কাইয়ুমসহ হ্যাচারির লোকজন কিশোর সাগরকে সিমেন্টের খুঁটিতে দঁড়ি দিয়ে বেঁধে নির্মমভাবে নির্যাতন চালায়। তাকে পিটিয়ে রক্তাক্ত জখম করে ফেলে। এ সময় সাগর কয়েকবার জ্ঞানও হারিয়ে ফেলে। পানি খেতে চাইলেও তাকে পানি দেওয়া হয়নি।

এরপর সাগরকে মরণাপন্ন অবস্থায় একটি সিএনজি অটোরিক্সায় করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে নেওয়ার পথে তার মৃত্যু হয়। বিষয়টি জানাজানি হলে গাউছিয়া মৎস্য প্রজনন কেন্দ্রের মালিক ও কর্মচারীরা লাশ তার হ্যাচারির পাশের কাঁশবনে ফেলে মৎস্য প্রজনন কেন্দ্রের অফিসে তালা ঝুলিয়ে পালিয়ে যায়। এরপর মঙ্গলবার দুপুরে ওই কাঁশবনে সাগরের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, বিকেল ৩টার দিকে গৌরীপুর পুলিশ ঘটনাস্থল পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় গাউছিয়া মৎস্য প্রজনন কেন্দ্রের মালিক ও কর্মচারীদের গ্রেফতারে বিশেষ অভিযান চলছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/সেপ্টেম্বর ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর