thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ

খেতাব হারালেন এভ্রিল, নতুন বিজয়ী জেসিয়া

২০১৭ অক্টোবর ০৪ ১৮:৫০:০৫ ২০১৭ অক্টোবর ০৪ ২০:২০:০০
খেতাব হারালেন এভ্রিল, নতুন বিজয়ী জেসিয়া

দ্য রিপোর্ট প্রতিবেদক : অবশেষে তীব্র সমালোচনা আর নাটকীয়তা শেষে জান্নাতুল নাঈম এভ্রিলে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খেতাব বাতিল করা হলো। এই খেতাব জয়ী হিসেবে ঘোষণা করা হয়েছে জেসিয়া ইসলামের নাম।

বুধবার (৪ অক্টোবর) রাজধানীর হোটেল ওয়েস্ট-ইন-এ আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে ছিলেন গ্র্যান্ড ফিনালেতে বিচারক হিসেবে দায়িত্ব পালন করা ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল, অভিনেত্রী শম্পা রেজা, আলোকচিত্রী চঞ্চল মাহমুদ। আয়োজক অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী, সহ-আয়োজক ওমিকন এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান মেহেদী হাসান ও টাইটেল স্পন্সর লাভেলোর ব্যবস্থাপনা পরিচালক মো. একরামুল হক।

এভ্রিলতে বাদ দেওয়ার পর আয়োজক ও বিচারকরা জানান, প্রতিযোগিতার প্রথম রানারআপ জেসিয়া ইসলাম ও চতুর্থ ফাতেমা তুজ জোহরার মধ্যে আবার প্রতিযোগিতা হবে। তাদেরকে তিন বিচারক ও আয়োজকরা প্রশ্ন করবেন ও ক্যাটওয়াক দেখবেন। তারপর ঘোষণা করা হবে নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। যদিও দ্বিতীয় রানারআপ হয়েছেন জান্নাতুল সুমাইয়া হিমি। কিন্তু বিচারকরা তার পরিবর্তে সুযোগ দিচ্ছেন ফাতেমা তুজ জোহরাকে।

পরে নতুন বিজয়ী হিসেবে জেসিয়া ইসলামের নাম ঘোষণা করা হয়।

এই সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিচারক বিবি রাসেল বলেছেন, ‘ভুল সবারই হয়। আশা করি, বিষয়টি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।’

গ্র্যান্ড ফিনালের বিচারক প্যানেলে আরও ছিলেন জাদুশিল্পী জুয়েল আইচ, করপোরেট ব্যক্তিত্ব রুবাবা দৌলা ও প্রকৌশলী সোনিয়া কবির বশির। তবে বুধবারের সংবাদ সম্মেলনে তাদের দেখা যায়নি।

গত ২৯ সেপ্টেম্বর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির নবরাত্রি মিলনায়তনে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হিসেবে অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী ঘোষণা করেন জান্নাতুল নাঈমের নাম। যদিও উপস্থাপিকা শিনা চৌহান জানিয়েছিলেন, শীর্ষ ১০ প্রতিযোগীর মধ্যে সেরা হয়েছেন জান্নাতুল সুমাইয়া হিমি। এ ঘটনার পর থেকেই অনুষ্ঠানটিকে ঘিরে আলোচনা-সমালোচনায় মুখর বিনোদন অঙ্গন। এবার সামাজিক যোগাযোগের মাধ্যমে এভ্রিলের বিয়ের ছবি ছড়িয়ে পড়লে বিব্রতকর অবস্থায় পড়েছেন আয়োজকরা। কারণ বেশকিছু অনুসন্ধানী প্রতিবেদনে জানা যায়, বিচারকদের রায় তোয়াক্কা না করেই নিজেদের পছন্দ অনুযায়ী এভ্রিলকে বেছে নিয়েছে অন্তর শোবিজ। জেসিয়াকে শুরুতে দ্বিতীয় রানারআপ করা হলেও পরে জানানো হয়, তিনি হয়েছেন প্রথম রানারআপ।

(দ্য রিপোর্ট/জেডটি/অক্টোবর ০৪, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর