thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

‘এমবিবিএস’র প্রশ্ন ফাঁসের প্রশ্নই আসে না’

২০১৭ অক্টোবর ০৬ ১১:৩৬:৩৫
‘এমবিবিএস’র প্রশ্ন ফাঁসের প্রশ্নই আসে না’

দ্য রিপোর্ট প্রতিবেদক : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘এমবিবিএস কোর্সের প্রথম বর্ষের (২০১৭-১৮) ভর্তি পরীক্ষার প্রশ্ন ফাঁসের প্রশ্নই আসে না। যারা প্রশ্ন ফাঁসের গুজব ছড়ায় তারা পরীক্ষার্থীদের শত্রু।’

শুক্রবার (৬ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে এমবিবিএস কোর্সের প্রথম বর্ষের (২০১৭-১৮) ভর্তি পরীক্ষার কেন্দ্র পরিদর্শনে গিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কলা ভবনের সামনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মেধাবী শিক্ষার্থীরাই তাদের মেধা ও যোগ্যতা দিয়ে প্রতিযোগিতামূলক পরীক্ষায় উত্তীর্ণ হবে এবং ভবিষ্যতে ডাক্তার হিসেবে ভূমিকা রাখবে।’

মোহাম্মদ নাসিম বলেন, পরীক্ষা অনেক সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হচ্ছে। পরীক্ষার্থীদের সমস্য হবে বলে আমি নিজেও ভেতরে যাইনি। বাইরে থেকেই তাদের (পরীক্ষার্থী) শুভেচ্ছা জানিয়েছি। এ ছাড়া পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে সাংবাদিক ও শিক্ষাবিদসহ ২০ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। তারা দেখভাল করছে।

অতি দ্রুতই অনুষ্ঠিত এ পরীক্ষার ফল দেয়া হবে বলেও জানান মন্ত্রী।

উল্লেখ্য, সারাদেশে একযোগে সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজে এমবিবিএস কোর্সের প্রথম বর্ষের (২০১৭-১৮) ভর্তি পরীক্ষা শুক্রবার সকাল ১০টায় শুরু হয়েছে। বেলা ১১ টা পর্যন্ত এ পরীক্ষা চলবে।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ০৬, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর