thereport24.com
ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর ২০১৭, ৮ কার্তিক ১৪২৪,  ২ সফর ১৪৩৯

যে কারণে বাংলাদেশ দলে চার পরিবর্তন

২০১৭ অক্টোবর ০৬ ১৬:০০:২৫
যে কারণে বাংলাদেশ দলে চার পরিবর্তন

দ্য রিপোর্ট প্রতিবেদক : স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শুক্রবার (৬ অক্টোবর) সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট খেলতে নেমেছে বাংলাদেশ। এই ম্যাচে প্রথম টেস্টের একাদশে চারটি পরিবর্তন নিয়ে খেলতে নেমেছেন মুশফিকুর রহিমরা।

এর মধ্যে দু’টি পরিবর্বতন আগে থেকেই অনুমিত ছিল। কারণ, তারকা ওপেনিং ব্যাটসম্যান তামিম ইকবাল বাম উরুর ইনজুরিতে পড়েছেন। তার জায়গায় তাই নেওয়া হয়েছে সৌম্য সরকারকে। অন্যদিকে পেসার শফিউল ইসলামের জায়গা রুবেল হোসেনের একাদশে আসাটাও আগে থেকেই জানা গিয়েছিল।

তবে চমক হয়ে এসেছে একাদশে পেসার তাসকিন আহমেদ ও অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের না থাকার বিষয়টি। তাদের জায়গায় ‍সুযোগ পেয়েছেন শুভাসিশ রায় ও তাইজুল ইসলাম।

এর ব্যাখ্যায় বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, ‘ তাসকিনের গোড়ালিতে একটু সমস্যা আছে। সে কারণে শুভাশিস রায়কে নেওয়া হয়েছে। আর মিরাজকে বাদ দেওয়া হয়েছে ফর্মের কারণে।’

পচেফস্ট্রুম সিরিজের প্রথম টেস্টের দুই ইনিংসে ৬৭ ওভার বল করে একটিও উইকেট পাননি মিরাজ। তাসকিনও উইকেট শূন্য থেকেছেন দুই ইনিংস মিলিয়ে ৩২ ওভার বল করে। ওই ম্যাচে স্বাগতিকদের কাছে ৩৩৩ রানের বিশাল ব্যবধানে হেরেছিল বাংলাদেশ।

(দ্য রিপোর্ট/জেডটি/অক্টোবর ০৬, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে