thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

দুই কন্যার বিরুদ্ধে মামলা করছেন ম্যারাডোনা!

২০১৭ অক্টোবর ০৬ ১৬:৩৮:৪৩
দুই কন্যার বিরুদ্ধে মামলা করছেন ম্যারাডোনা!

দ্য রিপোর্ট ডেস্ক : নিজের দুই মেয়েরে বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ এনে মামলা করতে যাচ্ছেন আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার দিয়াগো ম্যারাডোনা।

শুধু তা-ই নয়, দুই মেয়ের এই অর্থ চুরির নেপথ্য পরিকল্পনাকারী হিসেবে সাবেক স্ত্রী ক্লদিয়া ভিল্লাফানেকে অভিযুক্ত করেছেন ১৯৮৬ সালে আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো ম্যারাডোনা।

তার অভিযোগ, ৩০ বছর বয়সী কন্যা দালমা ও ২৮ বছর বয়সী জিয়ান্নিনা প্রতারণার মাধ্যমে তার কাছ থেকে ১৮ লাখ ৫০ হাজার ডলার আত্মসাৎ করেছে। এ টাকা তারা উরুগুয়ের একটি ব্যাংকে স্থানান্তর করেছেন।

আর্জেন্টাইন ও ইতালিয়ান সংবাদমাধ্যম জানিয়েছে, দালমা ও জিয়ান্নিনার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলার প্রস্তুতি নিচ্ছেন ম্যারাডোনা।

১৯৮৬ বিশ্বকাপ জয়ের দুই বছর আগে ভিল্লাফানেকে বিয়ে করেছিলেন ম্যারাডোনা। সেই সংসারে জন্ম দালমা ও জিয়ান্নিনার। ২০০৪ সালে ভিল্লাফানের সঙ্গে ছাড়াছাড়ি হয় ম্যারাডোনার।

ভিল্লাফানের বিপক্ষে দুই বছর আগেও একবার ৯০ লাখ ডলার আত্মসাতের অভিযোগে মামলা করেছিলেন ম্যারাডোনা। সেই মামলায় মায়ের পাশে দাড়িয়েছিলেন তার দুই মেয়ে।

গত বছর বান্ধবী আর্জেন্টিনার ২৭ বছর বয়সী নারী ফুটবলার রোসিও অলিভা বিপক্ষেও ১ কোটি ৮০ লাখ ডলার আত্মসাতের অভিযোগ করেছিলেন ম্যারাডোনা।

(দ্য রিপোর্ট/জেডটি/অক্টোবর ০৬, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর