thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০১৭, ৩০ অগ্রহায়ণ ১৪২৪,  ২৫ রবিউল আউয়াল ১৪৩৯

কৌতুক করা বন্ধ করুন : জেসিয়া

২০১৭ অক্টোবর ০৭ ১২:০০:২৩
কৌতুক করা বন্ধ করুন : জেসিয়া

দ্য রিপোর্ট ডেস্ক : ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’ এর প্রথমবারের বিজয়ী জান্নাতুল নাঈম এভ্রিলকে নিয়ে নানা বিতর্কের পর এবার দ্বিতীয়বারে চূড়ান্ত বিজয়ীজেসিয়া ইসলামকেছাড় দিচ্ছেন না কেউ। সামাজিক যোগাযোগ মাধ্যমে জেসিয়ার দাঁত নিয়ে ট্রল হচ্ছে। হাসি-ঠাট্টা করছেন সবাই। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন জেসিয়া।

ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে জেসিয়া বলেন, ‘আপনারা কেমন আছেন। আশা করছি সবাই ভালো আছেন। কিছু পেজ ও গ্রুপে আমাকে নিয়ে কৌতুক করা হচ্ছে। আমি আপনাদের কাছে অনুরোধ করব, আমাকে নিয়ে কৌতুক করা বন্ধ করুন। এটা নিয়ে সময় নষ্ট করবেন না। আমি অন্যদের চেয়ে সুন্দর নাও হতে পারি। কিন্তু এটা একটা গুরুত্বপূর্ণ বিষয় যে, খুব শিগগির আমি আমার প্রিয় বাংলাদেশকে প্রতিনিধিত্ব করতে যাচ্ছি। আপনারা যদি আমাকে ইতিবাচকভাবে সাহায্য এবং সমর্থন না করেন তাহলে আমি বাংলাদেশকে কীভাবে বিশ্বদরবারে তুলে ধরব?

জেসিয়া আরো লেখেন, একসময় বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায়েরও দাঁতের সমস্যা ছিল। এটার সঙ্গে সৌন্দর্যের কোনো সম্পর্ক নেই। আমি বিশ্বাস করি যদি যোগ্যতা থাকে, তাহলে সেটা প্রকৃতি খুঁজে নেবে।

প্রসঙ্গত, আগামী ১৮ নভেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিত হবে ৬৭তম ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা। সেখানে বাংলাদেশের হয়ে লড়বেন জেসিয়া ইসলাম।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ০৭, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে