thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

যশোরে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও

২০১৭ অক্টোবর ০৯ ০৮:৫৩:৫২
যশোরে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও

যশোর প্রতিনিধি : যশোর শহরের ঘোপ সেন্ট্রাল রোডের একটি বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

রবিবার (৮ অক্টোবর) গভীর রাত থেকে পুলিশ ওই বাড়িটি ঘিরে রাখে। ঢাকা থেকে সোয়াত টিসের সদস্যরা পৌঁছার পর অভিযান শুরু হবে।

ঘোপ নওয়াপাড়া রোড মসজিদের পেছনের বাড়িটির মালিক যশোর জিলা স্কুলের শিক্ষক হায়দার আলী জানান, বাড়ির দ্বিতীয় তলার ভাড়াটিয়া মশিউর রহমানের ফ্ল্যাটে জঙ্গি রয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। তিনি একটি হারবাল কোম্পানিতে চাকরি করেন। তার বাড়ি কুষ্টিয়ায়।

যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ আজমল হুদা জানান, জঙ্গি আস্তানা সন্দেহে রবিবার রাত ২টা থেকে ঘোপ সেন্ট্রাল রোডের একটি বাড়ি ঘিরে রাখা হয়েছে। ওই বাড়িতে জঙ্গিরা অবস্থান করছে বলে ধারণা করা হচ্ছে। সোয়াত টিমকে খবর দেওয়া হয়েছে। তারা এসে অভিযান চালাবে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার নাইমুর রহমান (ক সার্কেল) সাংবাদিকদের জানান, সোয়াটের দেওয়া তথ্যের ভিত্তিতে বাড়িটি ঘিরে রাখা হয়। তাদের ধারণা এই বাড়িতে জঙ্গি অবস্থান করছে।

সোমবার ভোর ৫টার দিকে এএসপি মাহবুবের নেতৃত্বে সোয়াটের একটি টিম যশোরে এসে পৌঁছেছে। টিমটি ইতোমধ্যে ওই এলাকা পরিদর্শনও করেছে। যেকোনো সময় অভিযান শুরু হতে পারে।

এদিকে ঘোপ নওয়াপাড়া রোড এলাকায় র্যাব-পুলিশ অবস্থান নিয়ে এলাকা ঘিরে রেখেছে। ওই এলাকায় সাংবাদিকসহ কাউকে ঢুকতে দেয়া হচ্ছে না।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর