thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭, ৩০ অগ্রহায়ণ ১৪২৪,  ২৬ রবিউল আউয়াল ১৪৩৯

টেলিফিল্ম ‘বড় ছেলে’ এখন কোটিপতি

২০১৭ অক্টোবর ০৯ ১১:০৮:১৬
টেলিফিল্ম ‘বড় ছেলে’ এখন কোটিপতি

দ্য রিপোর্ট ডেস্ক : ‘বড় ছেলে’ এখন কোটিপতি। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নির্মিত টেলিফিল্ম ‘বড় ছেলে’র সাফল্য অব্যাহত রয়েছে। ইউটিউবে কোটিবারের বেশি দেখা হয়েছে। আর এ মাইলফলক অর্জন করেছে মাত্র ১ মাস ৩ দিনে। এমনটা বাংলা কোনো ভিডিও’র ক্ষেত্রে আগে দেখা যায়নি।

সোমবার সকাল পর্যন্ত দেখা হয়েছে ১ কোটি ৩১ হাজারের বেশিবার। এ সাফল্যেও আরিয়ান উচ্ছ্বাস প্রকাশ করেছেন। আবারো ধন্যবাদ জানিয়েছেন দর্শকদের।

মিজানুর রহমান আরিয়ানের কাহিনী ও পরিচালনায় নির্মিত হয়েছে ‘বড় ছেলে’। প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব ও মেহজাবিন।

টেলিফিল্মটি ইউটিউবে আপ করা হয় ৫ সেপ্টেম্বর। এরপর প্রথম দশদিনেই অর্ধ কোটিবারের মতো দেখা হয়।

ওই সময় নির্মাতা বলেন, “এটা ঘটেছে মাত্র ১০ দিনে। ১০০ দিনে গিয়ে কী হয় সেটা দেখার অপেক্ষায়। আপনাদের সবাইকে ধন্যবাদ, ভালোবাসা ‘বড় ছেলে’কে এভাবে গ্রহণ করার জন্য।”

মর্মস্পর্শী গল্পে নির্মিত হয়েছে ‘বড় ছেলে’। এতে দেখানো হয় অপূর্ব একটি মধ্যবিত্ত পরিবারের বড় ছেলে। পরিবারের দায়িত্ব পালনের কারণে বিসর্জন দিতে হয় নিজের ভালোবাসাকেও।
প্রচারের পরপরই ‘বড় ছেলে’ দারুণ সাড়া পায়। সোশ্যাল মিডিয়ায় টেলিফিল্মটি নিয়ে বেশ চর্চা হয়। সে সূত্র ধরে পরপর তিন রাতে চ্যানেল নাইনে বিরতিহীনভাবে প্রদর্শিত হয় ‘বড় ছেলে’।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে