thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭, ২ কার্তিক ১৪২৪,  ২৬ মহররম ১৪৩৯

‘এত প্রেম এত মায়া’ নিয়ে আসছেন শাবনূর

২০১৭ অক্টোবর ০৯ ১২:৪২:৫৫
‘এত প্রেম এত মায়া’ নিয়ে আসছেন শাবনূর

দ্য রিপোর্ট ডেস্ক : চলচ্চিত্রের জনপ্রিয় মুখ শাবনূর। ঢাকাই চলচ্চিত্রে অসংখ্য হিট-সুপারহিট ছবি তিনি দর্শকদের উপহার দিয়েছেন। বর্তমানে চলচ্চিত্রে একেবারেই অনুপস্থিত থাকলেও এবার নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এ ছবির নাম ‘এত প্রেম এত মায়া’।

এ প্রসঙ্গে শাবনূর বলেন, ‘কয়েকদিন আগে এ ছবির জন্য প্লেব্যাক করেছি। গানটি কেমন হয়েছে জানি না। এটা দর্শক-শ্রোতা পর্দায় দেখার পর ভালো বলতে পারবে। গানের পর এবার অভিনয়ের পালা। গরমের মধ্যে এ ছবির শুটিং করতে চাইনি। এছাড়া মাঝে অসুস্থও ছিলাম আমি। তবে কাজটা শেষ করা দরকার। নভেম্বরে টাঙ্গাইলে এ ছবির দৃশ্যধারণের কাজ শেষ হওয়ার কথা রয়েছে। সেখানে আমি অংশ নেব। আমার বিপরীতে ফেরদৌস অভিনয় করবে। আশা করি, কাজটি ভালোভাবে শেষ করতে পারবো।’

গত রোজার ঈদের পর অস্ট্রেলিয়া থেকে দেশে ফেরেন এ অভিনেত্রী। অভিনয়ের বাইরে পরিচালনাও করার ইচ্ছে রয়েছে তার। তবে সেটা ঘটা করেই ঘোষণা দেবেন তিনি।

শাবনূর বলেন, ‘শুধু চলচ্চিত্রে অভিনয় না, এবার পরিচালনাও করার ইচ্ছে রয়েছে। তবে সবকিছুর জন্য উপযুক্ত সময় প্রয়োজন। অল্প অল্প করে কাজগুলো এগিয়ে নিচ্ছি। বর্তমান সময়টা ছবি নির্মাণের জন্য উপযুক্ত না। তাই আমি একটু সময় নিয়ে বুঝেশুনে নির্মাণে হাত দিতে চাই।’

এদিকে, দীর্ঘদিন ধরেই ঢাকা টু সিডনি নিয়েই ছিল তার ব্যস্ততা। বছরের বেশিরভাগ সময় অস্ট্রেলিয়ায় ছিলেন তিনি। তবে এবার সেখানে শিগগির যাচ্ছেন না বলে জানালেন। ঢাকার প্রেক্ষাগৃহে শাবনূর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি হচ্ছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত‘কিছু আশা কিছু ভালোবাসা’। এর মধ্যে ‘ইউরো স্টার’ নামে একটি কোম্পানির চুলার বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেন তিনি।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে