thereport24.com
ঢাকা, শুক্রবার, ২০ অক্টোবর ২০১৭, ৫ কার্তিক ১৪২৪,  ২৯ মহররম ১৪৩৯

জন্মদিনে ছেলেকে নিয়ে সময় কাটাবেন অপু

২০১৭ অক্টোবর ১১ ১১:৩৪:৩১
জন্মদিনে ছেলেকে নিয়ে সময় কাটাবেন অপু

দ্য রিপোর্ট ডেস্ক : ঢালিউড কুইন অপু বিশ্বাসের জন্মদিন বুধবার (১১ অক্টোবর)। ১৯৮৩ সালের ১১ অক্টোবর বগুড়া জেলা শহরে জন্মগ্রহণ করেন তিনি। বেড়ে ওঠা তার বগুড়াতেই। ছোটবেলা থেকেই নাচ ও অভিনয়ে পারদর্শী ছিলেন। পরে চাষী নজরুল ইসলামের ‘কাল সকালে’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন অপু। এরপর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। বর্তমানে তিনি এক সন্তানের জননি। সন্তানের নাম আব্রাম খান জয়। জয়ের বাবা হলেন বাংলার সুপারস্টার শাকিব খান।

জন্মদিনে তেমন কোনো আয়োজন নেই অপুর। অনেকটা ঘরোয়াভাবেই এবারের জন্মদিন পালন করছেন তিনি। কেমন কাটবে তার সময় আজকে?

অপু বিশ্বাস বলেন, ‘কয়েকদিন আগেই তো জয়ের জন্মদিন সবাইকে নিয়ে পালন করেছি। ছেলেকে নিয়েই কাটবে সময়। আমার আদরের সন্তান জয়কে নিয়ে কোথাও ঘুরতে যাবো, মা ও ছেলে একসঙ্গে কোথাও সময় কাটাবো, খাওয়া দাওয়া করবো। এখন নিজের বলে কিছুই নেই, সব সন্তানকে ঘিরে। আজকের এই দিনে আমার সন্তান ও আমার পরিবারের জন্য সবাই দোয়া করবেন।

অপু আরো বলেন, ‘নিজের জন্মদিনে এর আগেও আমি তেমন কোনো সেলিব্রেট করিনি। একবার শুধু পরিচালক সাফিউদ্দিন সাফি ভাই বিশেষভাবে আয়োজন করেছিলেন। আমি সবসময়ই মনে করি জন্মদিনে আমার ভক্ত-দর্শকের শুভেচ্ছা, ভালোবাসাই আমার জন্য অনেক বড় উপহার। সবাই আমার জন্য দোয়া করবেন যেন ভালো থাকি, সুস্থ থাকি।

তিনি বলেন, ‘চলচ্চিত্রে নিয়মিত কাজ করব। এখনো কাজ করে যাচ্ছি। দর্শকদের জন্য চমক নিয়ে হাজির হব।’

অপু বিশ্বাসের হাতে রয়েছে ‘মাই ডার্লিং’, ‘ভালোবাসা ২০১৬’, ‘পাঙ্কু জামাই’ ও ‘মা’ শিরোনামের চারটি সিনেমা। এর মধ্যে সম্প্রতি ‘পাঙ্কু জামাই’ সিনেমাটির শুটিং শেষ করেছেন। এ চারটি সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক শাকিব খান। অপু বিশ্বাস দীর্ঘ দুই বছর ধরে চলচ্চিত্রের কাজ থেকে দূরে রয়েছেন। মাতৃত্বজনিত কারণেই তার এ বিরতি।

সর্বশেষ অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ নামের সিনেমাটি গত রোজার ঈদে সারাদেশে মুক্তি পায়। বুলবুল বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেন শাকিব খান।

এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমায় প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। সিনেমাটি ব্যবসায়ীকভাবে সফল হয়। এরপর ‘পিতার আসন’, ‘চাচ্চু’, ‘দাদি মা’, ‘মিয়া বাড়ির চাকর’, ‘জন্ম তোমার জন্য’, ‘মায়ের হাতে বেহেশতের চাবি’ প্রভৃতি সুপারহিট সিনেমায় অভিনয় করেন অপু।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবার ১১, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে