thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮, ৩ আশ্বিন ১৪২৫,  ৭ মহররম ১৪৪০

‘বলিউডে নগ্ন হতে হয়’

২০১৭ অক্টোবর ১১ ১১:৪১:১২
‘বলিউডে নগ্ন হতে হয়’

দ্য রিপোর্ট ডেস্ক : শ্রুতি হাসান! বলিউড ও দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী। তবে জনপ্রিয়তার পাশাপাশি বিতর্কিতও বটে। খোলামেলা পোশাক ও ঠোটঁ কাটা স্বভাবের জন্য প্রায় সময়ই খবরের শিরোনাম হন এ অভিনেত্রী। আর এবারো নতুন বিতর্কের জন্মদিলেন শ্রুতি।

তিনি বলেন, ‘বলিউডে নগ্ন হতে হয়। পর্দার সামনেও হতে পারে। আবার প্রযোজকদের সামনেও হতে পারে।’

বলিউডে কাজ করতে গেলে নগ্ন হতে হয়। সেটা পর্দায় হোক আর পর্দার আড়ালে হোক। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি এমন মন্তব্য করেছেন। আর তার এই বক্তব্যে হৈ চৈ পড়ে গেছে গোটা বলিউডে।

সাক্ষাৎকারে তিনি আরো বলেন, ‘বলিউড একটি মায়াবি জায়গা। এখানে হাজার হাজার মেয়ে কাজ করার স্বপ্ন দেখে। আর নতুন মেয়েদের জন্য ফাঁদ পেতে থাকে কয়েকট অশুভ মহল। আমি নিজে বেশ কয়েকবার কুপ্রস্তাবের শিকার হয়েছি। আরও কয়েকজন অভিনেত্রীর কাছেও তাদের গল্প শুনেছি। সব মিলিয়ে আমার মনে হয়েছে বলিউডে নগ্ন হতে হয়। পর্দার সামনেও হতে পারে। আবার প্রযোজকদের সামনেও হতে পারে। কিন্তু আমাকে যখন প্রস্তাব করা হয়েছিলো আমি না করেছিলাম। দরকার হলে চরিত্রের প্রয়োজনে পর্দার সামনে নগ্ন হবো, কিন্তু পর্দার আড়ালে অনৈতিক কিছু করবো না। এটা আমার নীতিবোধ। আমার বাবা কমল হাসান আমাকে নীতির শিক্ষা সব সময় দিয়েছেন। সুতরাং সেই নীতি থেকে আমি বের হইনি, হবো না।’

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবার ১১, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে