thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সিরাজদিখানে বাস খাদে, নিহত ৩

২০১৭ অক্টোবর ১১ ১৭:০৬:৫৮
সিরাজদিখানে বাস খাদে, নিহত ৩

মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার রশুনিয়া এলাকায় যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরো অনেকে। হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে।

নিহতদের মধ্যে ২ জন নারী ও একজন পুরুষ রয়েছেন। নিহতরা হলেন-গীতাপাল (৬০), সালমা বেগম (৪৭) ও ড্রাইভার স্বপন (৩৫)।

বুধবার (১১ অক্টোবর) দুপুর সাড়ে ৩টার দিকে এসএস পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা থেকে টঙ্গিবাড়ি যাওয়ার পথে সিরাজদিখানের রশুনিয়া এলাকায় অপর দিক থেকে আসা একটি গাড়িকে পাশ কাটাতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এ সময় বাসটি পানিতে অর্ধ নিমজ্জিত হয়।

টঙ্গিবাড়ি ও সিরাজদিখান সার্কেলের সহকারি পুলিশ সুপার কাজী লিমা জানিয়েছেন, এই দুর্ঘটনায় তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে, যার মধ্যে একজন পুরুষ এবং দুইজন মহিলা। এ সময় প্রথমে চারজন বাস থেকে বেরিয়ে আসতে পারলেও বাকিদের উদ্ধারে কাজ চলছে। উদ্ধারকাজ শেষ হলে বিস্তারিত বলা যাবে বলে জানান তিনি।

সিরাজদিখান উপজেল স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাসনুভা জানিয়েছেন, এ ঘটনায় ৩ জন মারা গেছেন এবং গুরুতর আহত অবস্থায় একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আহত ব্যক্তিদের এখানেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

(দ্য রিপোর্ট/জেডটি/অক্টোবর ১১, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর