thereport24.com
ঢাকা, বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭, ২৯ অগ্রহায়ণ ১৪২৪,  ২৪ রবিউল আউয়াল ১৪৩৯

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

২০১৭ অক্টোবর ১২ ১১:০৩:৩৮
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় চালকসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুজন।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) ভোরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের সীমান্ত বাজার এলাকায় এবং বুধবার দিবাগত রাতে কাজীপুরের নিশ্চিন্তপুরের আঞ্চলিক সড়কে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার গোয়ালবাথা গ্রামের সোহরাব হোসেনের স্ত্রী শাহারা খাতুন ও নওগাঁ জেলার মহাদেবপুর থানার দক্ষিণকুড়া গ্রামের মোজাফফর হোসেনের ছেলে ট্রাকচালক নজরুল ইসলাম।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু দাউদ জানান, বৃহস্পতিবার ভোররাতে নওগাঁ থেকে চালবোঝাই একটি ট্রাক ঢাকা যাচ্ছিল। ট্রাকটি বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের সীমান্ত বাজার এলাকায় পৌঁছালে বিপরীত থেকে উত্তরাঞ্চলগামী টিনবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই একজন নিহত ও তিনজন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করার পর ট্রাকচালক নজরুল ইসলামের মৃত্যু হয়।

অন্যদিকে, সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার নিশ্চিন্তপুরে ভটভটি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাহারা খাতুন নামের এক নারীর মৃত্যু হয়েছে।

সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ফয়সাল আহমেদ জানান, বুধবার দিবাগত রাতে কাজীপুরের নিশ্চিন্তপুর আঞ্চলিক সড়কে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে শাহারা খাতুন নামের এক নারী ভর্তি হন। মধ্যরাতের দিকে তিনি মারা যান।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ১২, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে