thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

রাজধানীতে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ‘ধর্ষণ’

২০১৭ অক্টোবর ১৩ ১৪:২৭:০৫
রাজধানীতে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ‘ধর্ষণ’

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর তুরাগ নলভোগ এলাকায় সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

নারী ও শিশু নির্যাতন দমন আইনে মেয়েটির পরিবার বাদী হয়ে তুরাগ থানায় একটি মামলা দায়ের করেছে।

শুক্রবার (১৩ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীকে (১৩) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান পরিবারের বরাত দিয়ে জানান, মেয়েটি স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী। গত বুধবার বিকেলে বাসা থেকে এলাকার এক শিক্ষকের বাড়িতে প্রাইভেট পড়তে যায়। সেখান থেকে রাত ৮টার দিকে বাসায় ফিরছিল ওই শিক্ষার্থী। পথে স্থানীয় শাহীন (২২) নামের এক বখাটে স্কুলছাত্রীকে নলভোগ কবরস্থানের পাশে একটি টিনশেড পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায় এবং সেখানে তাকে ধর্ষণ করে। পরে ওই স্কুলছাত্রী বাসায় গিয়ে পরিবারকে বিষয়টি জানায়। পরিবার লোকলজ্জায় ধর্ষণের ঘটনাটি প্রথমে কাউকে জানাতে চায়নি। তবে শুক্রবার থানায় এসে স্কুলছাত্রীর পরিবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। সেখানে নলভোগ পুকুরপাড় এলাকার শাহীনকে আসামি করা হয়। শাহীন পলাতক রয়েছে।

তিনি আরো জানান, স্কুলছাত্রীর স্বাস্থ্য পরীক্ষার জন্য তাঁকে ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ১৩, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর