thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

না’গঞ্জে বিদ্যুত কেড়ে নিলো শ্রমিকের প্রাণ  

২০১৭ অক্টোবর ১৩ ২২:৫০:০২
না’গঞ্জে বিদ্যুত কেড়ে নিলো শ্রমিকের প্রাণ
 

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার সস্তাপুরে একটি বহুতল ভবনের ছাদের উপরে পানির টাংকি পরিস্কার করতে গিয়ে ১১ হাজার ভোল্টের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইবরাহিম (৩৫) নামের এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। শুক্রবার সকালে সস্তাপুরের জুলেখার মালিকানাধীন বাড়ির ছাদের উপরে এই দুর্ঘটনাটি ঘটে।

খবর পেয়ে ফতুল্লা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহরের ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত ইবরাহিম ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার মন্ডলসেন গ্রামের মৃত হাবে মিয়ার ছেলে। নিহত ইবরাহিম তার স্ত্রী জুলেখা. কন্যা তানিয়া (১৫) ও ছেলে জাহিদকে (৯) সঙ্গে নিয়ে জুলেখার মালিকানাধীন ওই বাড়ির পার্শ্ববর্তী একটি টিনশেড রুমে ভাড়া থাকতেন। তার স্ত্রী জুলেখা একটি পোশাক কারখানায় কাজ করতেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, ইবরাহিম সকাল ১১ টার দিকে ফতুল্লার সস্তাপুরের উপজেলা কার্যালয়ের দক্ষিণ গেট সংলগ্ন জুলেখার মালিকানাধীন বাড়ির ছাদের উপরে পানির টাংকি পরিস্কার করতে গেলে ভবনটির উপর দিয়ে যাওয়া ১১ হাজার ভোল্টের বিদ্যুতের তারের স্পর্শে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।

এদিকে ফতুল্লার সস্তাপুরের বিভিন্ন এলাকায় বসতবাড়ির উপর দিয়ে ১১ হাজার ভোল্টের বিদ্যুতের তার গেছে। আর ওই ১১ হাজার ভোল্টের বিদ্যুতের তারের কারণে প্রায়শই প্রাণহানির ঘটনা ঘটছে। এর আগেও বেশ কিছু ঘটনা ঘটেছে।

(দ্য রিপোর্ট/তৌইমি/অক্টোবর ১৩, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর