thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৪ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ, আটক ২

২০১৭ অক্টোবর ১৪ ১২:৫৮:৪৬
রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ, আটক ২

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ করেছে জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদ। এ সময় সেখান থেকে ছাত্রদলের যুগ্ম সম্পাদক আনিসুর রহমান রানা এবং তিতুমীর কলেজ শাখার সহ-সভাপতি শাহিনুর সিফাতকে পুলিশ আটক করেছে বলে দাবি করা হয়েছে।

শনিবার (১৪ অক্টোবর) সকালে ফকিরাপুল এলাকায় ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজীব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসানের নেতৃত্বে এ বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজীব আহসান জানান, শনিবার ফকিরাপুল এলাকায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। এ সময় সেখান থেকে ছাত্রদলের যুগ্ম সম্পাদক আনিসুর রহমান রানা এবং তিতুমীর কলেজ শাখার সহ-সভাপতি শাহিনুর সিফাতকে পুলিশ আটক করে নিয়ে যায়।

বিক্ষোভে আরও অংশ নেন ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সভাপতি মাসুম বিল্লাহ, আবু আতিক আল হাসান মিন্টু, ইখতিয়ার কবির, আশরাফুর রহমান বাবু, যুগ্ম সম্পাদক মিয়া মো. রাসেল, কাজী মোখতার হোসেন, নুরুল হুদা বাবু, মিজানুর রহমান সোহাগ, সাহিত্য সম্পাদক মিনহাজুল ইসলাম ভুইয়া, ক্রীড়া বিষয়ক সম্পাদক সৈয়দ মাহমুদ প্রমুখ।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর