thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

‘মন জানে তুই’ গানটি ২৪ ঘণ্টায় ১ লাখ ভিউ

২০১৭ অক্টোবর ১৪ ১৩:৩৪:৩৫
‘মন জানে তুই’ গানটি ২৪ ঘণ্টায় ১ লাখ ভিউ

দ্য রিপোর্ট ডেস্ক : গুণী নির্মাতা মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির ট্রেলারের পর ক্রমান্বয়ে গানগুলো প্রকাশ হচ্ছে।

বুধবার (১১ অক্টোবর) রাতে প্রকাশ হয়েছিলো ছবিটির ‘মন জানে তুই’ শিরোনামের একটি গান। বঙ্গবিডি’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে এটি।

‘মন জানে তুই’ গানটি গেয়েছেন ইমরান ও কনা। ফয়সাল রাব্বিকীনের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান। আর গানটিতে পারফর্ম করেছেন বাপ্পী চৌধুরী ও বিদ্যা সিনহা মিম। প্রকাশের পর থেকে দর্শক-শ্রোতারা গানটি দারুণভাবে গ্রহণ করেছেন। ফলে একদিনেই এ গানটির ইউটিউব দর্শকসংখ্যা ছাড়িয়ে গেছে এক লাখ।

এ প্রসঙ্গে ইমরান বলেন, আসলে ভালো গান হলে যে মানুষ সেটা শোনে ‘মন জানে তুই’ গানটি তার প্রমাণ। প্রকাশের একদিন হলেও গানটি থেকে দুর্দান্ত সাড়া পাচ্ছি। ফেসবুক ইনবক্সে ও ফোনে গানটির জন্য অনেকেই অভিনন্দন জানাচ্ছেন। আমার বিশ্বাস সময়ের সঙ্গে সঙ্গে গানটি শ্রোতারা আরও বেশি পছন্দ করবেন।

কনা বলেন, ইমরানের সঙ্গে আমার করা গানগুলো দর্শক আগেও পছন্দ করেছেন। এবারও তার ব্যাতিক্রম হয়নি। একদিনেই এ গানটি থেকে অনেক শ্রোতা-দর্শকদের ভালোবাসা পেয়েছি। আমি আনন্দিত।

‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিতে অভিনয় করেছেন ডিপজল, মৌসুমী, বাপ্পী, মিমসহ অনেকে। ছবিটি চলতি মাসের ২০ তারিখ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর