thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৫ মে ২০১৮, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫,  ৮ রমজান ১৪৩৯

সমুদ্রে টপলেস ফটোশুট, ঢেউয়ের ধাক্কায় বেসামাল ক্যাথরিন

২০১৭ অক্টোবর ১৪ ১৩:৪৫:৫৭
সমুদ্রে টপলেস ফটোশুট, ঢেউয়ের ধাক্কায় বেসামাল ক্যাথরিন

দ্য রিপোর্ট ডেস্ক : ঢেউয়ের ধাক্কায় তাল সামলাতে না পেরে সমুদ্রেই পড়ে গেলেন মার্কিন মডেল ও অভিনেত্রী ক্যাথরিন এলিজাবেথ আপটোন। তবে বড় কোনো অঘটন ঘটেনি। পায়ে সামান্য চোট লেগেছে মডেলের। ঘটনার পর ফটোশুটও করেছেন তিনি। গোটা ঘটনার ছবি ধরা পড়েছে ক্যামেরায়।

মার্কিন মুলুকে পরিচিত নাম ক্যাথরিন এলিজাবেথ আপটোন। মডেলিংয়ের পাশাপাশি অভিনয়ও করেন তিনি। আমেরিকার স্পোর্টস ম্যাগাজিনের কভারে হামেশাই সুইমশ্যুট পরিহিত লাস্যময়ী ছবিতে দেখা যায় এলিজাবেথকে। ঘটনার দিনও একটি স্পোর্টস ম্যাগাজিনের জন্য বাহামাসের সমুদ্র সৈকতে টপলেস ফটোশুট চলছিল। সি বিচের কাছে এক পাথরে দাঁড়িয়ে পোজ দিয়েছিল ক্যাথরিন।

শরীরের উপরের অংশে সুতোটিও নেই। শুধু হাত দিয়ে ঢাকা স্তন। কিন্তু, সেই ছবি আর ক্যামেরাবন্দি করার সুযোগ পাননি ফটোগ্রাফার। তার আগেই একটি বিশাল টেউ আছড়ে পড়ে। ঢেউয়ের ধাক্কায় বেসামাল মডেল, স্তনের উপর হাতের আড়ালও নেই। এলিজাবেথকে বাঁচাতে ছুটে যান ইউনিটের একজন। কিন্তু, মডেলের অবস্থা দেখে হাসি চেপে রাখতে পারেননি তিনি। শেষপর্যন্ত হুড়মুড়িয়ে জলেই পড়ে যান এই মার্কিন মডেল-অভিনেত্রী।

তবে সি বিচের খুব কাছেই দুর্ঘটনা ঘটেছিল। জলের গভীরতাও কম ছিল। তাই বড় কোনো আঘাত পাননি এলিজাবেথ। পায়ে সামান্য চোট পেয়েছেন তিনি। ঘটনার পর ফটোশুট শেষ করেছেন তিনি। আর ঢেউ ধাক্কায় বেসামাল হওয়া থেকে পরে ফটোশুট, সবটাই ক্যামেরাবন্দি হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে