thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

‘চালবাজ’র শেষ লটের শুটিং হবে ঢাকায়

২০১৭ অক্টোবর ১৫ ১৬:৪৪:৪৩
‘চালবাজ’র শেষ লটের শুটিং হবে ঢাকায়

দ্য রিপোর্ট ডেস্ক : আগামী ৩১ অক্টোবর দেশে ফিরবেন ঢালিউড কিং শাকিব খান সঙ্গে থাকবেন টালিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। থাকবেন ছবির অন্যান্য শিল্পী-কলাকুশলীরা। কারণ ‘চালবাজ’-এর শেষ লটের শুটিং হবে বাংলাদেশে।

গত বৃহস্পতিবার (১২ অক্টোবর) পাড়ি জমান ভারতে শাকিব খান। সে দেশের হায়দরাবাদে চলছে ‘চালবাজ’ ছবির শুটিং। শাকিবের সঙ্গে সেই শুটিংয়ে অংশ নিচ্ছেন ছবির নায়িকা শুভশ্রীসহ অন্যান্য শিল্পীরা। আগামী ৩০ অক্টোবর পর্যন্ত চলবে হায়দরাবাদের দৃশ্যায়ন।

এর আগে লন্ডনে শুটিং শুরু হয় ‘চালবাজ’-এর। সেখানে কয়েকটি গানের শুটিং হয়েছে বলে জানা যায়। শুটিংয়ের কিছু স্থিরচিত্র অনলাইনে ছড়িয়ে পড়লে দারুণ আলোচিত ও প্রশংসিত হয়।

জানা গেছে, এরই মধ্যে ছবিটির সিংহভাগ শুটিং সম্পন্ন হয়েছে। ভারতেও বেশ আন্তরিকভাবে তারা শুটিং করছেন। ‘চালবাজ’ শাকিব-শুভশ্রী জুটির দ্বিতীয় ছবি। এর আগে তাদের অভিনীত ‘নবাব’ ছবিটি সুপারহিট হয়। বাংলাদেশ এবং ভারতে দুই দেশেই ছবিটি দুর্দান্ত ব্যবসা করে। ‘চালবাজ’ নিয়েও ব্যাপক আশাবাদী তারা।

কলকাতার জয়দীপ মুখার্জীর সঙ্গে যৌথভাবে ছবিটি পরিচালনা করছেন বাংলাদেশের অনন্য মামুন। এতে শাকিব-শুভশ্রী ছাড়া আরো অভিনয় করছেন রজতাভ দত্ত, সুপ্রিয়, সৈয়দ হাসান ইমাম প্রমুখ। কলকাতার এসকে মুভিজের সঙ্গে ছবিটি প্রযোজনা করছে অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্ট।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর